Flipkart Big Billion Day-তে বদলে ফেলুন পুরনো ফোন, আকর্ষণীয় অফার বাকি সব বিভাগে

| Sep 26 2022, 01:16 PM IST

Flipkart Big Billion Day-তে বদলে ফেলুন পুরনো ফোন, আকর্ষণীয় অফার বাকি সব বিভাগে

সংক্ষিপ্ত

চলছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই বিশেষ সেল। যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। জামা, কসমেটিক্স প্রোডাক্ট থেকে শুরু করে জুতো- ছাড় রয়েছে সবেতে। তেমনই পুজোর সময় অনেকে ঘরের ভোল বদল করতে চান। সেক্ষেত্রে ঘর সাজানোর জিনিস থেকে আসবাব সবেতে পাবেন ছাড়। তেমনই ছাড় রেয়েছে ইলেক্ট্রনিক্স জিনিসেও।   

পুজোর শপিং সেরে ফেলেছেন অনেকে। কবে কী পরবেন তা কী ছকে ফেলেছে অনেকে। আবার অনেকে এখনও পরিকল্পনা করে চলেছেন শপিং-এর। এখনও অনেকেরই শপিং হয়ে ওঠেনে। কেউ ঠিক করে উঠতে পারছেন না কী কিনবেন, তেমনই কেউ সময় বের করে উঠতে পারছেন না। পুজোর আগে অনেক অফিসেই কাজের অধিক চাপ থাকে। সে কারণে অনেকেই শপিং-এর সময় বের করে উঠতে পারেন না। তারা চিন্তা না করে ঝটপট স্ক্রল করে ফেলুন শপিং সাইট।  

চলছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই বিশেষ সেল। যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। ই কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট একটি বিশেষ প্রোগ্রাম পরিচালনা করেছে। পুজোর আগে সব ব্র্যান্ডে রয়েছে বিশেষ ছাড়। জামা, কসমেটিক্স প্রোডাক্ট থেকে শুরু করে জুতো- ছাড় রয়েছে সবেতে। তেমনই পুজোর সময় অনেকে ঘরের ভোল বদল করতে চান। সেক্ষেত্রে ঘর সাজানোর জিনিস থেকে আসবাব সবেতে পাবেন ছাড়। তেমনই ছাড় রেয়েছে ইলেক্ট্রনিক্স জিনিসেও।   
এই পুজোয় আপনি আপনার পুরনো ফোন বিক্রি করে কিনতে পারেন নতুন ফোন। Flipkart Big Billion Day-তে মোবাইলের রয়েছে বিশেষ অফার। দ্রু ডেলিভারি, আকর্ষণীয় দামের অফার তো আছেই সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফার। এই সময় আপনার ব্যবহৃত মোবাইল বিক্রি করে লেটেস্ট মডেল কিনে ফেলুন। দেখে নিন কীভাবে সুবিধে পাবেন Flipkart Big Billion Day-র। 

Subscribe to get breaking news alerts

ফ্লিপকার্টে এই সেল ব্যাক ফিচার ব্যবহার করতে গেলে প্রথমে নিজের মোবাইলে ফ্লিপকার্ট অ্যাপ ডাউনলোড করে নিন। এবার সেই অ্যাপ খুলে পছন্দের বিভাগে যান। সেখান থেকে পছন্দের জিনিস কিনে নিন চট করে। তবে, মোবাইল এক্সচেঞ্জ করতে আরও কয়টি পদ্ধতি অনুসরণ করতে হবে। এক্ষেত্রে  Flipkart অ্যাপ খুললে আপনি বিভিন্ন বিভাগ দেখতে পারেন। সেখানে আপনি মোবাইল বেছে নিন। এবার আপনি যে ফোনটি বিক্রি করতে চান তার সঙ্গে সম্পর্কিত সমস্ত তথ্য যেমন IMEI নম্বর, ফোনের মডেল, ব্র্যান্জ ইত্যাদি সেখানে লিখুন। তারপরই জানতে পারবেন আপনার পুরনো ফোন বিক্রি করতে গেলে আপনি কত মূল্য পেতে পারেন। সন্তুষ্ট হলে অর্ডার দিয়ে দিন। ফোন বুক করার ৪৮ ঘন্টার মধ্যে ফ্লিপকার্টের কর্মী আপনার বাড়ি উপস্থিত হবেন। ডিভাইসটি পরীক্ষা করে তারা আপনাকে চূড়ান্ত দাম জানাবেন। তারপর আপনি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পেয়ে যাবেন। যদি দাম পছন্দ না হয় তাহলে আপনি শেষ মুহূর্তেও নিজের ভাবনা বদল করতে পারেন।      
 

আরও পড়ুন- রেকর্ড হারে সস্তা হচ্ছে সোনা , রূপোর দামও অনেকটাই নীচে, সোমবার কলকাতার দর কত

আরও পড়ুন- এরপর হোয়াটসঅ্যাপ কলের জন্য দিতে হতে পারে টাকা, মাথায় হাত পড়তে পারে গ্রাহকদের

আরও পড়ুন- মেদ ঝরাতে খুব ভালকাজ করে চুইংগাম- কিন্তু সঙ্গে ডেকে আনে বিপদও, জানুন এই চারটি উপকার

,,