আইআইটি দিল্লিতে চাকরি, মেডিকেল অফিসার সহ অনেক শূন্যপদ, আজই এখানে আবেদন করুন

| Nov 14 2022, 02:27 PM IST

delhi iit

সংক্ষিপ্ত

আগ্রহী প্রার্থীরা ৩০ নভেম্বর, ২০২২ এর মধ্যে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। প্রার্থীদের আইআইটি দিল্লিতে সরকারি চাকরির জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিও দেখতে হবে, যাতে প্রতিটি পদের জন্য যোগ্যতার মানদণ্ড এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে তথ্য রয়েছে।

 

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, দিল্লি ( আইআইটি-দিল্লি ) মেডিকেল অফিসার সহ বিভিন্ন পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে। এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট iitd.ac.in দেখতে হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ৩০ নভেম্বর, ২০২২ এর মধ্যে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। প্রার্থীদের আইআইটি দিল্লিতে সরকারি চাকরির জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিও দেখতে হবে, যাতে প্রতিটি পদের জন্য যোগ্যতার মানদণ্ড এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে তথ্য রয়েছে।

আইআইটি দিল্লির শূন্য পদের অধীনে মোট ১৯ টি পদে নিয়োগ করা হবে। এই নিম্নলিখিত পোস্টগুলি অন্তর্ভুক্ত-

Subscribe to get breaking news alerts

সুপারিন্টেন্ডিং ইঞ্জিনিয়ার: ২টি পদ

প্রিন্সিপাল টেকনিক্যাল অফিসার: ৭টি পদ

চিফ সিকিউরিটি অফিসার: ১টি পদ

ডেপুটি রেজিস্ট্রার: ২টি পদ

অ্যাসিসটেন্স রেজিস্ট্রার: ৩টি পদ

মেডিকেল অফিসার: ২টি পদ

অ্যাসিসটেন্স স্টুডেন্ট কাউন্সিলার: ২টি পদ

আবেদন ফি কত?

আগ্রহী প্রার্থীদের বলা হয় যে তারা গ্রুপ-এ পোস্টের জন্য প্রয়োজনীয় আবেদন ফি প্রদান করে ফর্ম জমা দিতে পারেন। প্রার্থীদের ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে। SC, ST, PWD বিভাগ এবং মহিলাদের আবেদন ফি দিতে হবে না। আইআইটি-দিল্লি মেডিকেল অফিসার নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি

কিভাবে আবেদন করতে হবে?

এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট iitd.ac.in দেখতে হবে। উল্লিখিত পদগুলির জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে রিক্রুটমেন্ট সেল, কক্ষ নং-এ। 207/C-7, ডেপুটি ডিরেক্টর (অপস) অফিস, আইআইটি দিল্লি, হাউজ-খাস, নিউ দিল্লি - 110016।

প্রার্থীদের জানানো হয় যে একবার জমা দেওয়া আবেদনপত্র কোনও অবস্থাতেই পরিবর্তন করা হবে না। এছাড়া অনলাইন আবেদনে কোনও ধরনের তথ্য পরিবর্তনের জন্য কোনও উইন্ডোও খোলা হবে না।

এই পরিস্থিতিতে, প্রার্থীদের বলা হয় যে অনলাইন আবেদন ফর্ম পূরণ করার পরে, তাদের এটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা উচিত। একই সময়ে, প্রার্থীদের জানানো হয় যে নিয়োগের পরে, তাদের IIT দিল্লির যে কোনও ক্যাম্পাসে কাজ করতে হতে পারে।

null