Asianet News BanglaAsianet News Bangla

আইবিপিএস আরআরবি তে চাকরির সুযোগ, আবেদনের জন্য ৭ জুন থেকে মিলবে ফর্ম, জানুন বিস্তারিত

আইবিপিএস আরআরবি (IBPS RRB)-তে চাকরির পরীক্ষার জন্য ঘোষণা করা হল ফর্ম প্রকাশের দিন (IBPS RRB 2022 Recruitment)। ৭ জুন থেকে মিলবে ফর্ম। জেনে এই পরীক্ষার বিস্তারিত তথ্য।

IBPS RRB application form 2022 will be available from 7 june 2022 know the details spb
Author
Kolkata, First Published Jun 6, 2022, 10:28 PM IST

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। আইবিপিএস আরআরবি (IBPS RRB)-তে চাকরির পরীক্ষার জন্য ঘোষণা করা হল ফর্ম প্রকাশের দিন। দ্য ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (IBPS) সোমবার গ্রুপ এ-অফিসার (স্কেল এক, দুই, তিন) এবং গ্রুপ বি-অফিস সহকারী (মাল্টিপারপাস) পদের জন্য IBPS RRB বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট আইবিপিএস.ইন (ibps.in)-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।  ৭ই জুন ২০২২ মঙ্গলবার থেকে শুরু হবে ফর্ম ফিলআপ৷ আবেদনকারীরা ২৭ জুন, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন৷ অনলাইনে অ্যাপলাই করার আগে, কোন কোনন জিনিস করণীয়, কীভাবে করতে হবে তা জানার জন্য প্রার্থীদের প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ার এবং এতে উল্লেখিত নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে৷

আইবিপিএস আরআরবি নিয়োগ ২০২২ কীভাবে অনলাইনে আবেদন করবেন-
যোগ্য প্রার্থীরা 27 জুন, 2022 পর্যন্ত ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট আইবিপিএস. ইন ( ibps.in)-এর মাধ্যমে এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিশদের জন্য, অনুগ্রহ করে ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। সবকিছু ভালো করে জেনে আবেদন করুণ। 

IBPS RRB নিয়োগ ২০২২ যোগ্যতার মানদণ্ড-
প্রার্থীকে সিআরপি আরআরবি-এগার (CRP RRB – XI)-এর জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের নিশ্চিত করা উচিত যে তারা IBPS-এর অনুমোদিত ওয়েবসাইটে জারি করা এবং হোস্ট করা বিশদ বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দিষ্ট তারিখে ন্যূনতম যোগ্যতার মানদণ্ড পূরণ করতে হবে।  

IBPS RRB নিয়োগ ২০২২ নির্বাচন প্রক্রিয়া-
পরীক্ষার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। একই প্রক্রিয়ার অধীনে গ্রুপ এ - অফিসারদের (স্কেল-এক, দুই এবং ৩) নিয়োগের জন্য সাক্ষাত্কারগুলি নোডাল আঞ্চলিক গ্রামীণ ব্যাঙ্কগুলি NABARD এবং IBPS-এর সহায়তায় যথাযথ কর্তৃপক্ষের সাথে অস্থায়ীভাবে পরামর্শের মাধ্যমে সমন্বিত করবে৷ যা নভেম্বর ২০২২-এর মধ্যে হবে।

আইবিপিএস আরআরবি (IBPS RRB) নিয়োগ ২০২২ গুরুত্বপূর্ণ তারিখ-
আবেদনের সম্পাদনা/পরিবর্তন এবং আবেদন ফি/ইনটিমেশন চার্জ পেমেন্ট সহ অনলাইন রেজিস্ট্রেশন ৭ জুন  থেকে ২৭ জুন ২০২২-এর মধ্যে করতে হবে।
প্রাক-পরীক্ষা প্রশিক্ষণ (PET) ১৮ জুন  থেকে ২৩ জুলাই ২০২২-এর মধ্যে হবে।
অনলাইন পরীক্ষা - প্রিলিমিনারি ২০২২-এৎ অগাস্টে
অনলাইন পরীক্ষার ফলাফল - প্রিলিমিনারি সেপ্টেম্বর ২০২২-এ হবে
অনলাইন পরীক্ষা প্রধান / একক ২০২২ সেপ্টেম্বর এবং অক্টোবর

Follow Us:
Download App:
  • android
  • ios