Asianet News BanglaAsianet News Bangla

Armed Forces Medical Services Recruitment 2021- মেগা রিক্রুটমেন্ট, ২০০ শূন্যপদে নিয়োগ, কীভাবে আবেদন করবেন

অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। আবেদনের শেষ দিন ৩০ নভেম্বর। শর্ট সার্ভিস কমিশন অফিসারের শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করলো দফতর। জেনে নিন কীভাবে আবেদন করবেন?

Job alert Armed Forces Medical Services Recruitment 2021, How To Apply BDD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 10:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শতাব্দী কর, প্রতিবেদক- প্রচুর সংখ্যক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে আর্মড ফোর্সেস মেডিক্যাল সার্ভিস (Armed Forces Medical Services)। ৩০ নভেম্বর শেষ হচ্ছে আবেদনের তারিখ। আর্মড ফোর্সেস মেডিক্যাল সার্ভিসের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে শর্ট সার্ভিস কমিশন অফিসার (Short Service Commission Officer) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা প্রতিষ্ঠানর অফিসিয়াল ওয়েবসাইট amcsscentry.gov.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
Armed Forces Medical Services Recruitment 2021: গুরুত্বপূর্ণ তারিখ
বিজ্ঞপ্তি সূত্র জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে ১৩ নভেম্বর থেকে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৩০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে হবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা অনলাইনেই আবেদন করতে পারবেন। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
 
Armed Forces Medical Services Recruitment 2021:  নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: আর্মড ফোর্সেস মেডিক্যাল সার্ভিস (Armed Forces Medical Services)
পদের নাম: শর্ট সার্ভিস কমিশন অফিসার 
শূন্যপদের সংখ্যা: ২০০টি
শূন্যপদের বিবরণ: নির্বাচিত প্রার্থীদের আর্মড ফোর্সেস মেডিক্যাল সার্ভিসের অধীনে শর্ট সার্ভিস কমিশন অফিসার পদে নিয়োগ করা হবে।
 
Armed Forces Medical Services Recruitment 2021:  শিক্ষাগত যোগ্যতা
আইএমসি অ্যাক্ট ১৯৫৬-এর তৃতীয় শেডিউলের প্রথম/দ্বিতীয় শেডিউল বা পার্ট II-এ অন্তর্ভুক্ত মেডিকেল পড়ুয়ারা আবেদনের যোগ্য। প্রার্থীদের অবশ্যই যে কোনও স্টেট মেডিকেল কাউন্সিল/এমসিআই থেকে স্থায়ী রেজিস্ট্রেশন নম্বর থাকা বাঞ্ছনীয়। স্টেট মেডিক্যাল কাউন্সিল/এমসিআই/এনবিই দ্বারা স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি বা ডিপ্লোমা প্রাপ্তরা আবেদনের যোগ্য। 
Armed Forces Medical Services Recruitment 2021: আবেদনের বয়সসীমা
যে সকল প্রার্থীরা এমবিবিএস বা পিজি ডিপ্লোমা প্রাপ্ত তারা সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত এবং ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে পিজি ডিগ্রি সম্পন্ন করছেন তারা সর্বোচ্চ ৩৫ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।
Armed Forces Medical Services Recruitment 2021: নির্বাচন পদ্ধতি
উল্লিখিত পদে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীরা অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার পর তাদের যোগ্যতা অনুসারে প্রতিষ্ঠানের তরফে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। সে কারণে প্রতিষ্ঠান সূত্রে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়মিত নজর রাখতে বলা হয়েছে।

আরও পড়ুন- মেগা রিক্রুটমেন্ট, ১২৫৫ শূন্যপদে নিয়োগ, কীভাবে আবেদন করবেন

আরও পড়ুন- ব্রিটিশ রাজত্বের সময়কাল থেকে পরিবর্তিত হয়ে একটি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান, বিস্তারিত

আরও পড়ুন- আয়ুষ মন্ত্রক বিভাগে নিয়োগ, ৫ শূন্যপদে নিয়োগ, কীভাবে আবেদন

"

Follow Us:
Download App:
  • android
  • ios