বলিউড করোনা পরিস্থিতি সামাল দিতে ঠিক যেভাবে এগিয়ে এসেছে, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবিদার। বলিউডের একাংশ করোনা পরিস্থিতিতে ঝাঁপিয়ে পড়ে সাধারণের জন্য প্রাণপাত করতেও রাজি, অপরদিকে আরেক শ্রেণীকে এই কঠিন লড়াইয়ে পাচ্ছে না ভক্তমহল। যে হাজার হাজার মানুষের ভালোবাসায় স্টার থেকে সুপারস্টার হয়ে ওঠা, তাঁদের পাশে বিপদের দিনে কোথায় বিটাউনের  একাংশ। একদিকে যখন এই প্রশ্ন নেটদুনিয়ায়, তখনই ঠিক উল্টোদিকের ছবিটা স্বস্তি  দায়ক। 

আরও পড়ুন- টিকাকরণের পাশাপাশি মিলবে সিনেমা দেখার সুযোগ, গরমে দিতে হবে না লাইনও, সৌজন্যে প্রিয়া সিনেমাহল 

নিজেদের যথাসাধ্য সামর্থ দিয়ে সাহায্যে এগিয়ে আসছেন সোনু সুদ, অক্ষয় কুমার, জ্যাকলিন, সলমন খানসহ অজয় দেবগণ। সদ্য এক কোটি টটাকা অনুদান দিয়েছিলেন তিনি। কথা ঠিল তৈরি করা হবে সাধারণের জন্য করোনা হাসপাতাল, যেখানে থাকবে আইসিইউ। পাওয়া যাবে অক্সিজেন, মিলবে ডাক্তার, সাধারণের জন্য নেওয়া এই উদ্যোগ, কয়েক সপ্তাহের মধ্যেই বাস্তবে রূপ নিল। 

 

 

দাদারের এক এলাকাকে কোভিড হাসপাতালে পরিণত করা হল। সেখানেই আইসিইউ তৈরি করা হল। এই কাজে অজয়ের সঙ্গে হাত মিলিয়েছিলেন রিয়েলস্টেচট কর্তা আনন্দ পণ্ডিত। শীঘ্রই শুরু হবে সেখানে পরিষেবা দেওয়ার কাজ। মহারাষ্ট্রের যে ছবি বর্তমানে উঠে আসছে তা নিঃসন্দেহে ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে সাধারণের কাছে। তাই এই কঠিল লড়াইয়ে সাধ্যমত অনুদান দিয়ে সাহায্য করে প্রশংসার মুখে অজয় দেবগণ।