বর্তমান পরিস্থিতিতে যে হারে ছড়াচ্ছে করোনা ভাইরাস, তাতে  দেশেরে বিভিন্ন প্রান্তে কেবলই হাহাকারের ছবিটাই ধরা পড়ছে ফ্রেমে। কোনও মানুষকে দেখা যাচ্ছে টেস্টের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হতে, কেউ আবার দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়েও পাচ্ছেন না নিজের টিকা সময় মত। এমন ছবিটাকেই পাল্টে দিয়ে তা বিনোদনে পরিণত করতে এবার উদ্যত দক্ষিণ কলকাতার প্রিয় সিনেমাহল। 

আরও পড়ুন- ক্ষুধার্থদের মুখে তুলে দিতে হবে দুমুঠো অন্ন, নয়া অবতারে জ্যাকলিন, মুগ্ধ নেটদুনিয়া 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়া সিনেমাহলের করণধার অরিজিৎ সাফ জানিয়েছেন, এবার টিকাকরণ করানো হবে প্রিয় সিনেমাহলে। তেমনই ভাবনা চিন্তা চলছে। ইতিমধ্যেই এক বেসরকারী হাসপাতালের সঙ্গে হয়েছে কথা। টিকার জন্য নিচে নাম নথি ভুক্ত করাতে হবে, এরপর নির্দিষ্ট পরিমাণ মানুষ হলের ভেতরেই করতে পারবেন অপেক্ষা। এসি-র মধ্যে কষ্ট হবে না তেমন কারুরই। 

এখানেই শেষ নয়, পাশাপাশি চলবে সিনেমা। তাই অপেক্ষার মুহূর্তটুকু কাটবে বিনোদনেই। এই ভাবনার পেছনে রয়েছেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ভ্যাকসিনের ব্যবস্থা নেবে বেসরকারি হাসপাতাল, আর সিনেমা দেখার জন্য সামান্য কিছু পরিমাণ অর্থ দিতে হবে গ্রাহণকে। তবে বর্তমানে এই পরিস্থিতিতে টিকার সংকট দেখা গিয়েছে। তাই এখনই চালু হচ্ছে না এই পরিসেবা। পরিস্থিতি স্বাভাবিক হলে, টিকা মজুত হলেই চলতি মাসেই শুরু হয়ে যেতে পারে বিনোদনের মোড়কে টিকাকরণ।