করোনা কেড়েছে হাজার হাজার মানুষের প্রাণ। প্রতি মুহূর্তে গোটা দেশে যে ভানক ছবি উঠে আসছে তা এক কথায় বলতে গেলে ঘুম কাড়ছে সকলের। এই পরিস্থিতিতে গিয়ে যেখানে প্রধান শর্ত বেঁচে থাকার পরিষেবা, চিকিৎসা, সেই চিকিৎসা ব্যবস্থাকেই কটাক্ষ করে চলে গেলেন অভিনেতা রাহুল। কয়েকদিন আগেই জীবন যুদ্ধে হেরেছেন তিনি। কিন্তু সত্যিই কি এই মৃত্যু হওয়ার ছিল! সময় সাহায্য পেলে হয়তো তিনি বেঁচে যেতেন। 

আরও পড়ুন- 'কোভিড সাধারণ জ্বর মাত্র', টুইটরের পর এবার ইনস্টার কোপ, সরিয়ে দিল কঙ্গনার অমানবিক পোস্ট 

মৃত্যুশয্যায় এমনই পরিস্থিতির সন্মুখিন হচ্ছেন বহু মানুষ। সকলের চোখে সেই বাস্তব ছবিটা দেখিয়ে দিয়ে গেলেন অভিনেতা। করোনার সময় অক্সিজেন যেখানে কালোবাজারি হচ্ছে, ঠিক সেই সময় হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রোগীরা একটু অক্সিজেন চাইছেন। রাহুলও সেই ভিডিও পোস্ট করেছিলেন। অক্সিজেন মাস্ক থেকে পাওয়া যাচ্ছে না অক্সিজেন। চেয়েছিলেন একটু সাহায্য। ভিডিওতে নাম, হাসপাতালের নাম লিখে প্রধানমন্ত্রীকেও ট্যাগ করেছিলেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jyoti Tiwari (@ijyotitiwari)

 

মাত্র ছয়মাস আগে বিয়ে হয়েছিল রাহুলের। এবার প্রতিবাদে সরব হলেন তাঁর স্ত্রী। এভাবে যেন কোনও রাহুলকেই না অকালে চলে যেতে হয়। চিকিৎসার পরিকাঠামোর বাস্তব সেই ভয়ঙ্কর ছবিটাই তিনি তুলে ধরে সেই বার্তা দিলেন। যা মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। সাহায্য না পেয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাহুল। যা মর্মান্তিক স্মৃতি হয়ে রয়ে গেল সকলের কাছে।