করোনার কোপে প্রাণ হারিয়েছেন বহু মানুষ। প্রায় তিন লক্ষের কাছাকাছি সহনাগরিককে হারিয়েছে ভারত। প্রতি মুহূর্তে নানা এলাকা থেকে উঠে আসছে মর্মান্তিক ঘটনা। কেউ প্রাণ হারাচ্ছেন বিনা চিকিৎসায়, কোথাও আবার মৃতদেহের সঙ্গেই ওয়ার্ডে পড়ে রয়েছেন করোনা রোগী। এই মর্মান্তিক ঘটনা প্রতিটা মুহূর্চে মানুষকে চোখে আঙুল দিয়ে বুঝিয়ে যাচ্ছে সাবধানতা ঠিক কতটা প্রয়োজন। 

আরও পড়ুন- কঠিন সময় প্রাণের ঝুঁকি নিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ, অনুষ্কার আবেগঘন পোস্ট কার জন্যে 

কী কী পর্যায় সতর্ক থাকলে ভাঙা সম্ভবপর করোনা চেইন। তা প্রতিটা মানুষকে বোঝানো হচ্ছে। হাজার হাজার মানুষ চাকরি বন্ধ করে কেবল অপেক্ষায় দিন কাটাচ্ছেন, কবে কাটবে এই অভিশাপ। এমনই পরিস্থিতিতে কঙ্গনার পোস্ট রীতিমত অমানবিক। তিনি সাফ লিখলেন, করোনা হল সামান্য জ্বর। তাকে ভয় পাওয়া নয়। একে মানুষ এক বছর ঘরে বন্দি থাকার ফলে পেটের দায়ে জীবনকে বাজি রাখছে। 

 

 

তাঁদের কাছে যদি এই বার্তা পৌঁছায় যে করোনা তেমন কিছু নয়, তবে এত মানুষের ধৈর্য্যের বাঁধ পলকে ভেঙে যাবে। সেই দিকে নজর দিয়েই এবার ইনস্টাগ্রাম কঙ্গনার কোভিড পোস্ট ডিলিট করে দিল। এর আগে কঙ্গনা ব্রাত্য হয়েছেন টুইটর থেকে। সাম্প্রদায়িকতা নিয়ে উষ্কানি মূলক পোস্ট করা মাত্রই টুইটর ডিলিট করে দেয় কঙ্গনার টুইটর অ্যাকাউন্ট।