মানবিক উদ্যোগ এবার যশ রাজ ফিল্মসের। করোনার দ্বিতীয় ঢেউয়ে একের পর এক বলিউডের সেলেব থেকে শুরু করে কাস্ট মেম্বার, সকলেই াক্রান্ত হয়ে পড়ছেন। প্রাণও হারিয়েছেন অনেকেই। কঠিন পরিস্থিতিতে সিনে জগতকে সচল রাখতেই মরিয়া এরা। একের পর এক ছবির শ্যুটিং করেছে জীবনের ঝুঁকি নিয়েই। সতর্কমা মানার পরেও বহু মানুষ করোনায় আক্রান্ত। এই পরিস্থিতিতে সিনে কর্মীদের পাশে দাঁড়ালো যশ রাজ ফিল্মস।

আরও পড়ুন-- বয়স তখন মাত্র ২২, হাতে তুলে নিয়েছিলেন ড্রাগ ছাড়া অচল ছিলেন সইফ, গোপন রহস্য ফাঁস 

বর্তামেন গোটা দেশের মধ্যে সর্বাধিক সংক্রমণ ছড়াচ্ছে মহারাষ্ট্রে। সেখানেই মোটের ওপর আক্রান্তের সংখ্যা প্রতিদিন গড়ে ৬০ হাজার ছাড়াছে। এমন সময় রাজ্যে মিলছে না করোনার ভ্যাকসিন। ভ্যাসকিন যথাযত মজুত না থাকায় বিভিন্ন রাজ্যে তা নিয়ে শুরু হয়েছে সংকট। এই ছবিটা মহারাষ্ট্রে সর্বাধিক। ইতিমধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী ১২ কোট ভ্যাকসিন চেয়ে পাঠিয়েছিলেন। এবার ভ্যাকসিনের আর্জি প্রযোজক সংস্থার। 

আরও পড়ুন- করোনার মাঝেই খোলা টলিপাড়া, পরিস্থিতি সামাল দিতে একগুচ্ছ নয়া নির্দেশিকা 

৩০ হাজার সিনে কর্মীদের ভ্যাকসিন দেওয়ানোর ব্যবস্থা করছে যশরাজ ফিল্মস। এই নিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কাছে আর্জি জানিয়ে আবেদনও পাঠিয়েছে প্রযোজক সংস্থা। ভ্যাকসিনের এই সংকটের মুহূর্তে সিনে কর্মীদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক সংস্থা। খবর সামনে আসার পরই তা প্রশংসিত হয়।