শুরু হল বহু প্রতীক্ষিত করোনা ভ্যাক্সিনেশন কর্মসূচী  রায়গঞ্জেও।সারা দেশের সঙ্গে সঙ্গে উত্তর দিনাজপুর জেলায় রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার থেকে শুরু হল বহু প্রতীক্ষিত করোনা ভ্যাক্সিনেশন কর্মসূচী। রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের স্টোরে ২ ডিগ্রি থেকে ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় রাখা  বহু কাঙ্খিত করোনা ভ্যাকসিন।

রায়গঞ্জ পুরসভার  প্রথম করোনা ভ্যাকসিন পেলেন স্বাস্থ্যকর্মী সত্যরঞ্জন সরকার। এরপরেই একে একে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কার্তিক চন্দ্র মন্ডল,  রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপাল দিলীপ পাল সহ অন্যান্য চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। রাজ্য থেকে ১৭ হাজার ডোজ এসেছে। প্রথম পর্যায়ে জেলার ১৫০৪৫ জন স্বাস্থ্যকর্মীকে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। পরবর্তী পর্যায়ে পঞ্চাশোর্ধ মানুষদের ধীরে ধীরে ভ্যাক্সিনেশন করা হবে। পুলিশি নিরাপত্তার মাধ্যমে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইসলামপুর মহকুমা হাসপাতাল, ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতাল,  কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতাল ও জেলার প্রতিটি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে করোনা ভ্যাকসিন পৌঁছে দেওয়া ভ্যাকসিন আজ শনিবার উদ্বোধন হল বহু প্রতিক্ষীত করোনা ভ্যাকসিন কর্মসূচি। 

  জেলার ডাক্তার, নার্স, আশাকর্মী থেকে সমস্ত  স্বাস্থ্যকর্মীরা সংশ্লিষ্ট  হাসপাতাল থেকে করোনার টীকা গ্রহন করবেন। রায়গঞ্জ পুর মাতৃসদন ও রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালেই টীকা নেবেন। কোনও সমস্যা নেই, কোনও ভয় নেই, সকলকেই নির্ভয়ে করোনা ভ্যাকসিন গ্রহন করার আহ্বান জানান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কার্তিক চন্দ্র মন্ডল।