করোনায় প্রত্যহ বাড়ছে আক্রান্তের সংখ্যা। বাংলায় গড়ে প্রতিদিন ১৯ হাজার করে করোনা রোগী মিলছে। আর এই বিপুল সংখ্যক রোগীদের পরিষেবা দেওয়ার জন্য যথেষ্ট ব্যবস্থা নেই কোনও হাসপাতাল বা নার্সিংহোমে। যার ফলে খুব জটিল সমস্যা না হলে সরকারী নির্দেশিকা মেনে বাড়িতেই চলবে চিকিৎসা। এমনটাই জানানো হচ্ছে। তবে যে বাড়িতে করোনা রোগী একা, রান্না করে খাওয়ার অবস্থায় তিনি নেই, তাঁর মুখে অন্ন কে তুলে দেবে, ভাবনার উদয় হতেই হল দেব দর্শণ। 

আরও পড়ুন- ইন্ডিয়ান আইডল কিশোর স্পেশাল ভালোলাগেনি, চেয়েছিলাম থামিয়ে দিতে, অকপট স্বীকারোক্তি অমিত কুমারের

করোনা পরিস্থিতিতে বরাবরই তৎপর থেকেছেন দেব। সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। সোশ্যাল মিডিয়ার ব্যবহারেই হোক বা সাংসদ হিসেবেন, নিজের এলাকাসহ আরও অন্যান্য জায়গায় পৌঁছে গিয়েছে তাঁর এই সাহায্য। এবার বন্ধ রেস্তোরাতে রান্নার ব্যবস্থা করলেন দেব। ঘাটালে আগেই তিনি তৈরি করেছিলেন কমিউনিটি কিচেন। এবার পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট এবং টলি টেলসের যৌথ উদ্যোগে নয়া পদক্ষেপ নিলেন অভিনেতা তথা সাংসদ। 

 

 

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব সাফ জানিয়েছেন, যে তিনি এই চেষ্টা অনেকদিন ধরেই চালাচ্ছিলেন। মঙ্গলবার থেকে শুরু হল এই পরিষেবা। প্রথমদিন ৫০ জনকে খাবার দেওয়া হয়েছে। যাঁরা খাবার নিয়েছে, তাঁরা জানিয়েছেন, যদি রাতের মিলও দেওয়া যায়। বিষয়টা নিয়ে বড় কিছু করার পরিকল্পনার কথাই জানান দেব। এই উদ্যোগের কথা সামনে আসতেই আবারও প্রশংসায় পঞ্চমুখ দেবের।