প্রতিদিন প্রতিনিয়ত বহু সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। সেই সঙ্গেই মৃত্যুও হচ্ছে বহু সংখ্যক মানুষের। তেমনই এক করোনা রোগিকে দেখা গেল বেহালা বাজাতে। হাসপাতালের বিছানায় এক রকম মৃত্যুর সঙ্গেই পাঞ্জা লড়ছেন গ্রোভার। তবে মৃত্যু ভয় কাটিয়েই তাঁকে দেখা গেল বেহালা বাজাতে। করোনা রোগির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।  

করোনা কথা বলার ক্ষমতা কেড়ে নিয়েছে। সেই সঙ্গে একরকম মৃত্যুর সঙ্গে লড়াই করছেন গ্রোভার উইলহেলমেন। তবে সেই মৃত্যু ভয় কাটিয়েই হাসপাতালের আইসিইউ -তে বসে তিনি বাজাচ্ছেন বেহালা। আমারিকার একটি হাসপাতালে তিনি আপাতত চিকিৎসারত। আর সেখানেই তাঁকে বেহালা বাজাতে দেখা গেল। হাসপাতাল থেকেই তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়। ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুুন- সামান্যই কমল ভারতের দৈনিক কোভিড সংক্রমণ, তবে সুস্থতার হার বেড়ে এখন ৯৩.৬৮ শতাংশ

আরও পড়ুন- কোভিড-কে হারিয়েও কাটল না সঙ্কট, ভেন্টিলেশনে অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী

সেশ্যাল মিডিয়ার এর পোস্টটির সঙ্গেই জানানো হয়েছে গ্রোভার একজন অরকেস্টার শিক্ষক ছিলেন। এই কাজ করেই তিনি তাঁর জীবনের এত গুলো বছর কাটিয়েছেন। করোনা আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বেহালা বাজানোর আবেদন জানান। কথা বলার ক্ষমতা নেই তাই লিখেই তিনি জানিয়েছিলেন সেই কথা। তাঁর এই ইচ্ছাপূরণ করতেই হাসপাতাল থেকে তাঁর স্ত্রী -এর কাছে আবেদন জানান। তাঁর স্ত্রী তাঁর এই বেহালা তাঁকে এনে দিলে হাসপাতালের আইসিইউ -তে বসেই তুলেফেলেন বেহালায় সুর। তাঁর বেহালার এই সুর চোখে জল এনে দেবে সকলের।