দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। পরিস্থিতি যাতে হাতের বাইরে বেরিয়ে না যায় তারজন্য সারা ভারত জুড়ে এখন চলছে লকডাউন। আর এই লকডাউনের কবলে পড়ে বন্ধ শপিং মল, বিউটিপার্লার, স্পা, সিনেমা হল। সারাদিন কী করে কাটাবেন বুঝতে পারছেন না অনেকেই। এমনই অবস্থা হয়েছে এক মধ্যবয়স্ক মহিলারাও। ২৪ ঘণ্টা বাড়িতে থেকে রীতিমত বোর হচ্ছে তিনি। তাই হোম কোয়ারেন্টাইনে সময় কাটাতে নাচতে শুরু করে দিলেন তিনি।

ধারাভি নিয়ে ক্রমেই গাঢ় হচ্ছে চিন্তার ভাজ, মহারাষ্ট্রে করোনা সংক্রমণ ছাড়িয়ে গেল ৫০০ গণ্ডি

জুনে পরিস্থিতি হবে সবচেয়ে খারাপ, সমীক্ষা বলছে লকডাউন চলতে পারে সেপ্টেম্বর পর্যন্ত

লকডাউনকে বুড়ো আঙ্গুল পাকিস্তানে, পুলিশের গাড়িতে পাথর ছুঁড়ল উন্মত্ত জনতা, দেখুন ভিডিও

লকডাউনে গৃহবন্দি হয়ে থাকার পরামর্শ দিচ্ছে প্রশাসন। করোনা যাতে না ছড়ায় সেকারণে বারাবর সামাজিত দূরত্ব বজায় রাখার কথা বলা হচ্ছে। আর সেই কারণেই মানুষকে বাইরে বের না হওয়ার কথা বারবার বলা হচ্ছে। কাকিমাও তাই নিজের নাচে তুলে এনেছেন সেই নাকাবন্দির কথাই।

 

গৃহবন্দি কাকিমা নিজের পরনের শাড়ি আর ব্যাকলেস ব্লাউজ দিয়েই বানিয়ে ফেলেছেন ঘাগড়া চলি। আর তারপর চলছে উদ্দাম নৃত্য। সোশ্যাল মিডিয়ায় সেই নাচ ছড়িয়ে পড়তেই নিমেশে ভাইরাল হয়ে গিয়েছে। 

অনেকেই অবশ্য মধ্যবয়স্ক এক মহিলার এভাবে উত্তাল নাচের সমালোচান করেছেন। তবে তাতে থোরাই কেয়ার কাকিমার। মনের সুখে তিনি লকডাউনের বাজারে নেচেই চলছেন। আর এভাবেই নিজে যেমন এন্টারটেন হচ্ছেন তেমনি মজা দিচ্ছেন আর পাঁচ জনকেও।