Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: একা একা ৪ বছরের শিশু যাচ্ছে সিটিস্ক্যান করাতে, করোনা রুখতে কঠোর চিন সরকার

চিনের সোশ্যাল মিডিয়ায় শোয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে চার বছরের একটি শিশুকে জোর করে তার বাবা-মায়ের থেকে আলাদ করা হচ্ছে। নিয়ে যাওয়া হচ্ছে আইসোলেশন ওয়ার্ডে।

watch shocking video of china force 4 year old child into isolation as covid 19 case surge bsm
Author
Kolkata, First Published Sep 16, 2021, 10:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে চিনে। সংক্রমণ রুখতে রীতিমত কঠোর পদক্ষেপ নিয়েছে শিং জিংপিং-এর প্রশাসন। আর তারই শিকার হতে হচ্ছে ছোট ছোট শিশুদের। বাবা-মায়দের থেকে আলাদা করে আইসোলেশনে পাঠান হচ্ছে ক্ষুদেরও। ৪ বছররে ক্ষুদে শিশুর চোখের জলও নরম করতে পারছে না কঠোর চিন প্রশাসনকে। এক ক্ষুদের সেই মন খারাপের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

watch shocking video of china force 4 year old child into isolation as covid 19 case surge bsm

রাতারাতি কোটিপতি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট ৯০০ কোটি টাকা দেখে অবাক ২ ছাত্র, বিপাকে পরিবার

সন্ত্রাসের বিরুদ্ধে বড় জয়, প্রায় ৭ দিন সময় নিয়ে ইসলামিক স্টেটের নেতাকে হত্যার কথা ঘোষণা ফ্রান্সের

মমতা-অনুব্রতর বিকৃত ছবি পোস্ট করে বিপাকে তরুণ, ৯ বছর পরে ফিরল অম্বিকেশ মহাপাত্রের ছায়া

চিনের সোশ্যাল মিডিয়ায় শোয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে চার বছরের একটি শিশুকে জোর করে তার বাবা-মায়ের থেকে আলাদ করা হচ্ছে। নিয়ে যাওয়া হচ্ছে আইসোলেশন ওয়ার্ডে। সিটিস্ক্যান রুমে জোর কের ঢুকিয়ে দেওয়া হচ্ছে। চার বছরের শিশুটি করোনার তৈরি বিশেষ পোষাক করে হাসপাতালের ভিরতে নিজের সুটকেশ নিয়ে গুটিগুটি পায়ো এগিয়ে যচ্ছিল। তাকে নাকি গভীর রাতেই তার বাবা মায়ের থেকে বিচ্ছিন্ন করা হয়েছিল। এই ভিডিওটি পোস্ট করেছিলেন হাসপাতলের একজন নার্স। 

চিনের ফুজিয়ান প্রদেশে নতুন করে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। ১৫ সেপ্টেম্বর ১৮৬ জন সংক্রমিত হয়েছে। এক সপ্তাহ আগেই আক্রান্তের সংখ্যা ছিল ৮৫। চিন সরকার জানিয়েছে ডেল্টা স্ট্রেইনের জন্যই নতুন করে সংক্রমণ ছড়াচ্ছে। তাতে শিশুদের সংক্রমণের হারও বেশি। ১০ বছরের কম বয়সী ৩৬টি শিশু সংক্রমিত হয়েছে। শিশুদের বিশেষ পরিচর্যার জন্য আইসোলেশন ওয়ার্ডে রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সেখানে তাদের বাবা মাকে ঢুকতে দেওয়া হয়নি। সিটিস্ক্যানসহ বিভিন্ন মেডিক্যাল পরীক্ষাও একা একা গিয়ে করতে হয়েছে শিশুদের।

watch shocking video of china force 4 year old child into isolation as covid 19 case surge bsm

Follow Us:
Download App:
  • android
  • ios