বিশ্বকাপে এখনও পর্যন্ত অপরাজিত ভারত। নিউজিল্যান্ড ম্য়াচ ভেস্তে যাওয়া ছাড়া বাকি তিন ম্যাচেই জয় পেয়েছে। ভারতীয় সমর্থকদের চোখ এতদিন গ্যালারিতে খুঁজেছে অনুষ্কা শর্মাকে। গত বছর ভারতের ইংল্যান্ড সফরে ২২ গজে শতরান করে অনুষ্কার উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতেন বিরাট, আর অনুষ্কা গ্যালারি থেকেই তাঁকে প্রতিমুহূর্তে উৎসাহ দিতেন - এই ছবিটা নৈমিত্তিক হয়ে গিয়েছিল।  

তবে বিরুষ্কা-ভক্তদের প্রতীক্ষা শেষ। বুধবারই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন বিরাট-ঘরণী। বুধবার বিরাট কোহলির একটি ফ্যান পেজে পোস্ট করা ছবিতে দুজনকে লন্ডনের রাস্তায় একসঙ্গে দেখা গিয়েছে। মেঘাচ্ছন্ন লন্ডনে তাঁরা একটি গাড়িতে উঠছিলেন।

ভারত এরপর আগামী ২২ জুন তারিখে খেলবে আফগানিস্তানের বিরুদ্ধে। নিশ্চিতভাবে বলা যায় সেই ম্যাচে গ্যালারিতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে।

সূত্রের খবর ভারতীয় বোর্ড বিশ্বকাপের একেবারে শুরুতেই ভারতীয় দলের সঙ্গে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের পরিবারকে থাকার অনুমতি দেয়নি। তারপর বিশ্বকাপ চলাকালীন সর্বোচ্চ ১৫ দিন তাঁদেরকে ক্রিকেটারদের সঙ্গে থাকার অনুমি দেওয়া হয়েছে।

পাকিস্তান ম্যাচের পরই অবশ্য শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা ও  রোহিত শর্মার স্ত্রী রিতিকা ইংল্যান্ডে চলে এসেছিলেন। চোটের কারণে বিশ্বকাপ থেকেই ছিটকে যাওয়ার আগে শিখর ধাওয়ান তাঁদের একটি ছবিও পোস্ট করেছিলেন। রোহিত ও শিখরের স্ত্রীরাও দারুণ বন্ধু। ছবিতে তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল। সঙ্গে তাঁদের সন্তানরাও ছিলেন। এবার এসে গেলেন বিরাটের 'লেডি লাক'।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Enjoying the local train journey with the Sharma family 🚄- @rohitsharma45 @ritssajdeh @aesha.dhawan5

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on Jun 17, 2019 at 9:22am PDT