টন্টনে এদিন কনকনে ঠান্ডা, আর আকাশ পুরো মেঘে ঢাকা। তবে একটাই বাঁচোয়া এখনও বৃষ্টির দেখা নেই। এই অবস্থায় টসে জিতে আগে ফিল্ডিং করে নেওয়ার সিদ্ধান্ত নিল পাকিস্তান। ফিঞ্চ জানালেন টসে জিতলে তাঁরাও আগে ব্যাট নিতেন। বিশ্বকাপের আগে একদিনের সিরিজে পাকিস্তানকে পর পর ৫ ম্যাচে পরাজিত করলেও এদিন একেবারে অন্য ম্যাচ বলেই মনে করছেন তিনি।

পিচে সামান্য ঘাস ও বেশ আদ্রতা রয়েছে। যাকে কাজডে লাগিয়ে অল্প ররানে অজিদের বেঁধে রাখতে চান। আর তার জন্যই তিনি টসে জিতে প্রথমে বোলিং নিয়েছেন।

'সাইড স্ট্রেইন'-এর জন্য এই ম্যাচে নেই অলরাউন্ডার মার্কাস স্টইনিস। তাঁর বদলে দলের ভারসাম্য রাখতে গিয়ে বেশ কয়েকটি বদল করতে হয়েছে অজিদের। প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়েছে শন মার্শ ও কেন রিচার্ডসনকে। বাইরে বসছেন স্পিনা অ্যাডাম জাম্পা।

অন্যদিকে পাক দলেও হয়েছে একটি পরিবর্তন। শাদাব খানের বদলে প্রথম একাদশে খেলছেন শাহিন আফ্রিদি।

অস্ট্রেলিয়ার প্রথম একাদশ

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভ স্মিথ, উসমান খোয়াজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন।

পাকিস্তানের প্রথম একাদশ

ইমামুল হক, ফখর জামান, বাবর আজম, মহম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, শাহীন আফ্রিদি, মহম্মদ আমির।