তিনি দেশের প্রধানমন্ত্রী। তাঁর উপর অনেক গুরু দায়িত্ব রয়েছে। কিন্তু সব দিকেই তাঁর তিক্ষ্ণ নজর রয়েছে। শত ব্যস্ততার মধ্যেও বাঁ-হাতের আঙুল ভেঙে ক্রিকেট বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকে সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত একটি শতরান করেছিলেন গব্বর। কিন্তু তার পরেই জানা গিয়েছিল তাঁর বাঁহাতের বুড়ো আঙুলে চিড় ধরেছে। কিন্তু তারপরেও তাঁর খেলার বিষয়ে আশা ছাড়েনি ভারতীয় দল। মনোবল অটুট ছিল গব্বরেরও। কিন্তু ২০ জুন তারিখে ভারতীয় দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপে আর অংশ নেওয়ার সম্ভাবনা নেই শিখরের।

এরপর সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অনেক তাবড় ক্রিকেট তারকা ভারতীয় দলের ওই ওপেনারকে সমবেদনা জানিয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন দেশের প্রধানমন্ত্রীও।

এদিন এক টুইট বার্তায় তিনি লেখেন, 'প্রিয় শিখর ধাওয়ান, নিঃসন্দেহে পিচ তোমার অভাব বোধ করবে। আশা করি তুমি দ্রুত সুস্থ হয়ে উঠবে। আর মাঠে ফিরে দেশের আরো জয়ে অবদান রাখবে।'

এর সঙ্গে শিখরের একটি ভিডিও পোস্টকে মোদী কোট করেছেন। তাঁর ছিটকে যাওায়ার খবর প্রকাশের পরই ভারতীয় দলের বাঁ-হাতি ওপেনার ওই ভিডিও-তে তাঁর সমর্থকদের ধন্যবাদ জানিয়ে ওই ভিডিওটি পোস্ট করেছিলেন।  

শিখরের বদলে দলে নেওয়া হয়েছে তরুণ ঋষভ পন্থকে।