দেশে ফিরে এলেন ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা। একদিন আগেই ভারতীয় বোর্ডের সূত্রে জানা গিয়েছিল আগামী ১৪ জুলাই রবিবারের আগে ভারতীয় দলের জন্য ফেরার বিমানের টিকিটের ব্যবস্থা করা যায়নি। হিটম্যান সম্ভবত ব্যক্তিগত প্রচেষ্টায় সতীর্থদের আগেই দেশে ফিরে এলেন। তবে ফেরার পরই তাঁকে অস্বস্তিকর অবস্থার মুখে পড়তে হল। নেটিজেনরা তাঁর সমালোচনা করলেন, তবে সম্পূর্ণ অক্রিকেটিয় কারণে।

রোহিতের যে তাঁর মেয়ে অন্তঃপ্রাণ, সেই কথা বলাই বাহুল্য। বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে শতরান করার পরই তিনি জানিয়েছিলেন মেয়ের জন্মের পর থেকেই তাঁর সুসময় যাচ্ছে। অথচ সেই সেয়ের দেখভালের গাফিলতির জন্যই রোহিতকে সমালোচনার মুখে পড়তে হল। শুনতে হল তিনি কেমন বাবা?

আরও পড়ুন - ভারতীয় দলের নেতৃত্বে রোহিত শর্মা! টেস্ট দলের অধিনায়ক রাহানে

আরো পড়ুন - দলে বিরাট-রোহিত গোষ্ঠীদ্বন্দ্ব! কারোর তোয়াক্কা করেন না শাস্ত্রীরা

আরও পড়ুন - বিরাটকে সরিয়ে রোহিত ! প্রশ্নটা অস্বস্তিকর অথচ এড়ানোরও উপায় নেই

এদিন মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে রোহিতের গাড়িতে ওঠার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রোহিতের সঙ্গে স্ত্রী রীতিকা ও তাঁদের মেয়ে সামাইরাও ছিল। ভিডিওতে দেখা গিয়েছে রীতিকা গাড়ির সামনের সিটে মেয়েকে কোলে নিযে বসেছেন। আর রোহিত গিয়ে বসছেন চালকের আসনে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#rohitsharma takes the drivers seat as he heads back home #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jul 12, 2019 at 10:13pm PDT

এরপরই সোশ্যাল মিডিয়ায় অনেকেই একজন শিশুকে কোলে নিয়ে গাড়ির সামনের আসনে বসাটা যে একেবারেই নিরাপদ নয়, তা রোহিতকে মনে করিয়ে দিয়েছেন। কেউ কেউ সরাসরি রোহিত ও তাঁর স্ত্রীকে দায়িত্বজ্ঞানহীন বলে আক্রমণ করেছেন। কেউ বলেছেন, মেয়ের জন্য রোহিতের 'চাইল্ড সিট' কেনা উচিত। এক নেটিজেনের বক্তব্য গোটা বিশঅব চষে ফেলেও রোহিত সেই 'মারুতি ৮০০'-এর যুগে পড়ে আছেন।

তবে শুধু যে সমালোচনা হয়েছে তা নয়। ভারতীয় দল বিশ্বকাপ জিততে না পারলেও রোহিত দুর্দান্ত খেলেছেন বিশ্বকাপে। পাঁচ-পাঁচটি শতরান করেছেন, যা এক বিশ্বকাপে এর আগে কেউ করে দেখাতে পারেননি। অনেকেই তাঁকে চ্যাম্পিয়ন হিসেবে বরণ করে নিয়েছেন, উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন। এরপর ভারতীয় দল তাঁর নেতৃত্বেই ওয়েস্টইন্ডিজ সফরে সীমিত ওভারের সিরিজ খেলতে যাবে।