রঞ্জি ট্রফি করোনার কারণে বাতিল হলেও, সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফি দিয়ে শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেটের মরসুম। করোনা আবহে সাফল্যের সঙ্গে সেই প্রতিযোগিতার আয়োজন করেছে বিসিসিআই।  প্লেয়ারদের করোনা পরীক্ষা, কঠোর কোভিড বিধি থেকে শুরু করে জৈব সুরক্ষা বলয়, সব কিছুই করেছ ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু বিজয় হাজারে ট্রফি শুরু হওয়ার আগেই এল দুঃসংবাদ। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিদর্ভের দুই ক্রিকেটার।

আগামি ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বিজয় হাজারে ট্রফি। তার আগে কোভিড বিধি মেনে বৃহস্পতিবার থেকে কোয়ারেন্টাইনে চলে যায় বিদর্ভ সহ অন্যান্য দলের ক্রিকেটাররা। করোনার কারণে ২২ জনের দলের সঙ্গে ৩ জন বাড়তি প্লেয়ার রাখার অনুমতি দেওয়া হয়েছে। নিভৃতবাসে থাকাকালীন নিয়ম মেনে করোনা পরীক্ষা করা হয় বিদর্ভের প্লেয়ারদের। সেখানেই ২ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা গিয়েছে। আক্রান্ত দুই ক্রিকেটারের নাম না জানানো হয়নি। তাদের আইসোলেশনে রেখে চলতে চিকিৎসা। ২ ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার ফলে বিদর্ভ দলে সুযোগ পেয়েছেন শুভম দুবে এবং সৌরভ দুবে

করোনা আবহে ভারতের মাটিতে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। চেন্নাইতে চলছে ভারত-ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় ম্যাচ। স্টেডিয়ামে মিলেছে দর্শক প্রবেশের অনুমতিও। আগামি আইপিএলও ভারতের মাটিতে করার পরিকল্পনা শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তার আগে ঘরোয়া ক্রিকেট দুই ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার খবরে কিছুটা হলেও উদ্বেগ বেড়েছে বোর্ড কর্তাদের মধ্যে।