একের পর এক হেলিকপ্টার শট। রকেটের গতিতে ছুটে যাচ্ছে বল। বোলার যেখানেই বল দিক না কেন তার হেলিকপ্টার শটের ঠিকানা একটিই। বাউন্ডারি পার। দেখে মনে হতেই পারে এযেন পুরো ছোট্ট ধোনি। কিন্তু না । লাগাতার হেলিকপ্টার শট খেলে যে ছোট্ট মেয়েটি সকলেক চমকে দিয়েছেন তার নাম পরি শর্মা। বয়স মাত্র ৭ বছর। বাড়ি রোহতকে। কাজ ব্যাট হাতে নিখুঁত শট খেলে মুগ্ধতা ছড়িয়ে দেওয়া। যা দেখে ক্রিকেট বিশ্বের প্রথম সারির তারকারাও ধন্য ধন্য করছেন। কিন্তু তা বলে ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শট। যা ধোনি ছাড়া মারতে ভয় পান বিশ্বের বড় বড় ব্যাটম্যান। পরি কিন্তু অনায়াসেই সেই শট মারছেন।

আরও পড়ুনঃজর্জ ফ্লয়েড হত্যার প্রতিবাদে সামিল বরুশিয়া ডর্টমুন্ডের প্লেয়াররা

পরির এই হেলিকপ্টার শট মারার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভারতীয় মহিলা দলের ক্রিকেটার পুনম যাদব। শেয়ার করার পাশাাপাশি পুনম ভিডিওটি ট্যাগ করেন মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না এবং বিসিসিআই-কে ৷ পরীর ব্যাটিং ট্যালেন্ট সবাইকে মুগ্ধ করেছে।  পুনমের পোস্টের পরই লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে ভিডিওর ভিউ ৷ কমেন্টে কমেন্টে ছয়লাপ হয় পোস্টটি ৷ লকডাউনে এখন মাঠে খেলা বন্ধ ৷ তাই ইন্ডোরে প্র্যাকটিসেই কামাল দেখাচ্ছে শিশুটি ৷ পরির হেলিকপ্টার শটের ভিডিও দেখে অনেকেই বলতে শুরু করেছে এ যেন মহেন্দ্র সিং ধোনির ক্ষুদ্র সংস্করণ।

 

 

আরও পড়ুনঃপ্রথা ভাঙল ইংলিশ প্রিমিয়ার লিগ,বাকি ম্যাচগুলিতে নয়া নিয়ম লাগু কর্তৃপক্ষের

আরও পড়ুনঃলা লিগা শুরুর আগে দুঃসংবাদ,চোট পেয়ে মাঠের বাইরে মেসি

তবে এই প্রথম এর আগেও নিজের ব্যাটিং ট্যালেন্ট দেখিয়ে সকলের মন জয় করেছেন পরি শর্মা। মাস কয়েক আগে প্রথম সকলের সামনে পরি শর্মাকে নিয়ে আসেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। ভনের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, নিখুঁত ডিফেন্স, চোখ ধাঁধানো কভার ড্রাইভ, অন ড্রাইভ, রকেটের গতিতে স্কোয়ার কাট থেকে দৃষ্টিনন্দন পুল, সবকিছুই অবলীলায় মেরে চলেছেন ছোট্ট পরি।  মাইকেল ভন এই ভিডিও শেয়ার করে বলছেন, “একবার দেখুন। মাত্র ৭ বছর বয়সে পরি শর্মার ব্যাটিং শৈলী কি অসাধারণ।”  ভনের শেয়ার করার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় ভিডিওটি। প্রথমে ক্রিকেটেরল ব্যাকারণ মেনে শট এবার হেলিকপ্টার শট মেরে সকলের কাছে পরি শর্মা প্রমাণ করলেন সব ধরনের শট খেলতেই সিদ্ধ হস্তক তিনি।