Asianet News BanglaAsianet News Bangla

আইপিএল শুরুর আগে কি ভারতবাসীর মন পাওয়ার চেষ্টা,৮ আইপিএল দল থেকে কি এল বার্তা

  • সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল
  • খুব শীঘ্রই আরবে পারি দেবে আইপিএলের সব দল
  • তার আগে দেশের ৭৪ তম স্বাধীনতা দিবস উদযাপন
  • স্বাধীনতা দিবসে সকলকে শুভেচ্ছা জানাল ফ্র্যাঞ্চাইজিগুলি
     
8 IPL franchises wish cricket lovers on the 74th Independence Day spb
Author
Kolkata, First Published Aug 15, 2020, 4:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ  টালবাহানার পর সম্ভব হয়েছে ২০২০ মরসুমের আইপিএল আয়োজন। আরব দেশে পারি দেওয়ার জন্য ইতিমধ্যে নিজেদের দলের সঙ্গে যোগ দিচ্ছেন সব প্লেয়াররা। খুব শীঘ্রই আমিরশাহির উদ্দেশ্যে পারি জমাবে আইপিএলের আটটি দল। তার আগে দেশের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা জানালো আইপিএলের আটটি ফ্র্যাঞ্চাইজি দল। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলকে শুভেচ্ছা জানানোর পাপাপাশি দেশের স্বাধীনতা সংগ্রামী ও জওয়ানদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে  আইপিএলের দলগুলি। একইসঙ্গে করোনা ভাইরাসের বিরুদ্ধে পুরো দেশকে এক হয়ে লড়াই করার বার্তাও দেওয়া হয়েছে। 

আরও পড়ুনঃদেশের প্রতি শ্রদ্ধা ও দেশবাসীর মঙ্গল কামনা, স্বাধীনতা দিবসে বার্তা বিরাট-রোহিত সহ ভারতীয় ক্রিকেটারদে

আরও পড়ুনঃহারাতে হবে কোভিডকে, ঐক্যবদ্ধ হতে হবে ১৩০ কোটি মানুষকে, স্বাধীনতা দিবসে আর্জি সচিনের

মুম্বাই ইন্ডিয়ান্স
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে সকলকে শুভেচ্ছা জানিয়েছে সবথেক বেশি ৪ বার আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় তারা লিখেছেন,ভারতের স্বাধীনতার ৭৪ বছর। এক পরিবার। সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

 

 

চেন্নাই সুপার কিংস
সকলকে শুভেচ্ছা জানিয়েছে তিনবারের আইপিএল জয়ী দল এমএস ধোনির চেন্নাই সুপার কিংসও। সোশ্যাল মিডিয়ায় তারা লিখেছেন,আমাদের জাতির কাছে এখানে যা অবিশ্বাস্য হওয়া কখনও থামে না।

 

 

কলকাতা নাইট রাইডার্স
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আবেগঘন বার্তা দিয়েছে ২ বারের আইপিএল জয়ী দল কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের পক্ষ থেকে লেখা হয়েছে, আসুন আমাদের ভ্রাতৃত্বের মূল্যবোধকে সমুন্নত রাখি এবং এক জাতি হিসাবে এক সাথে সমৃদ্ধি লাভ করি। জয় হিন্দ।

 

 

সানরাইজার্স হায়দরাবাদ
সুন্দর একটি ছবি শেয়ারের মাধ্যমে গোটা দেশকে ৭৪ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে সানরাইজার্স  হায়দরাবাদ দল। তারা লিখেছেন, গোটা দেশ ও অরেঞ্জ আর্মিকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

 

 

বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার
মনের মধ্যে স্বাধীনতা। কথায় বিশ্বাস। আমাদের আত্মার মধ্যে গর্ব। এই স্বাধীনতা দিবস, আসুন আমরা সবাই এক হয়ে দাঁড়ান এবং যারা আমাদের স্বাধীনতার জন্য লড়াই করেছেন তাদের সবাইকে স্যালুট জানাই। সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবসে লিখেছে বিরাট কোহলির দল বেঙ্গোলোর রয়্যাল চ্যালেঞ্জার্স।

 

 

রাজস্থান রয়্যালস
সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে রাজস্থান রয়্যালস দল। প্রথম আইপিএল জয়ী দল লিখেছে,পুরো দেশকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। যারা ক্রিকেটে ছাড়া অন্য কারও মতো পছন্দ করে না।

 

 

কিংস ইলেভেন পঞ্জাব
এই স্বাধীনতা দিবস, আসুন আমরা ঘরে থাকি এবং নিজের এবং আমাদের প্রিয়জনদের রক্ষা করার প্রতিশ্রুতি গ্রহণ করি! আসুন আমরা ঐক্যবদ্ধভাবে যুদ্ধকরি। সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

 

 

দিল্লি ক্যাপিটালস
আমাদের স্বাধীনতা সংগ্রামীদের আত্মত্যাগ, আমাদের সাহসী যোদ্ধাদের বীরত্ব এবং আমাদের মহান জাতির অদম্য চেতনার জন্য শুভেচ্ছা। সবাইকে ৭৪ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও শুভকামনা। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

 

 

আরও পড়ুনঃস্বাধীনতা দিবসে সুখবর, ২২ গজে ফিরতে পারেন যুবরাজ সিং
 

Follow Us:
Download App:
  • android
  • ios