তৃতীয় সন্তানের বাবা হলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স। এবার তাদের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছেন মিস্টার ৩৬০ ডিগ্রি। সঙ্গে শেয়ার করেছেন সদ্যজাতোর ছবিও। ১১ নভেম্বর জন্ম নিয়েছে এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল ডিভিলিয়ার্সের তৃতীয় সন্তান। পরিবারে নতুন অতিথি আসার বেশ কয়েক দিন পর কেনও সুখবরটা দিলেন এবিডি তা নিয়ে অবশ্য কিছুই জানাননি ক্রিকেট তারকা।

আরও পড়ুনঃম্যাচের আগের রাতে কি সঙ্গম করেন ডেভিড ওয়ার্নার,জবাবে কীবললেন ওয়ার্নারের বউ

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মেয়ে ও স্ত্রীর সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন এবি ডিভিলিয়ার্স। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,'গত ১১ নভেম্বর আমাদের পরিবার এই ফুটফুটে কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ইয়েন্ত ডি ভিলিয়ার্স। ইয়েন্তে আমাদের পরিবারে নিখুঁত সংযোজন। সে আশীর্বাদস্বরূপ এসেছে। তাকে পেয়ে কতটা খুশি আমরা, তা ভাষায় প্রকাশ করা যাবে না।'বক্তব্যের শেষে একটি লাভ ইমোজি জুড়ে দেন ভিলিয়ার্স।

আরও পড়ুনঃযৌনতার আবেদনে হাবুডুবু খাবেন আপনিও, দেখুন রাসেলের স্ত্রীর হট বিকিনি ফটোশুট

২০১৩ সালে বিয়ে করেন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। বিয়ের ২ বছর পর ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলের সংসারে আসে নতুন অতিথি। ২০১৫ সালে তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম দেন আব্রাহাম ও ২০১৭ সালে তাদের দ্বিতীয় পুত্র সন্তান হয়। নাম জন রিচার্ড। দুই পুত্র সন্তানের পর কন্তান হওয়ায় খুবই খুশি ডিভিলিয়ার্সের পরিবারের সকল সদস্যরা। সুখবর শেয়ার করার পর থেকেই শুভেচ্ছা জোয়ারে ভাসছেন এব ডিভিলিয়ার্স ও তার স্ত্রী।

আরও পড়ুনঃনিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে