বিজয় হাজারে ট্রফির ম্যাচে বিহারের বিরুদ্ধে বড় জয় পেল বাংলা। অভিমন্যুর ঝোড়ো ইনিংসের ওপর ভর করে সহজেই বিহার বধ করল বঙ্গ ব্রিগেড। অভিমন্যুর পাশাপাশি বৃহস্পতিবার বাংলার হয়ে ভালো ইনিংস খেলেছেন অভিষেক রামন। আর এই দুজনের দাপুটে ব্যাটিংয়ে বড় জয় পেয়ে গিয়েছে বাংলা দল।

আরও পড়ুন, অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইনের রহস্য ভেদ করলেন নির্বাচক ট্রেভর হনস

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বিহার। তবে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে সেই ভাবে কোনও রকম সুবিধা পায়নি বিহার। প্রথম থেকেই ছন্দে বোলিং করতে দেখা গিয়েছে বাংলার বোলারদের। বিহারের বাবুল কুমার ৯৩ রানের ইনিংস ও রাহমত উল্লার ৫৩ রানের ইনিংসের সুবাদে মাত্র ২১৭ রানের লক্ষ্য দেয় বিহার। বঙ্গ পেসার আকাশদীপ ও সায়ন ঘোষের ভালো বোলিংয়ের সুবাদে মাত্র  ২১৭ রানের লক্ষ্য পায় বাংলা দল। বাংলার হয়ে ৩ উইকেট নেন আকাশদীপ ও ২টি উইকেট পান সায়ন ঘোষ।

আরও পড়ুন, মনোজের ব্যাটে ভর করে ত্রিপুরার বিরুদ্ধে জয় বাংলার

অপরদিকে, ব্যাট হাতে নেমে বৃহস্পতিবার ওপেনার শ্রীবৎস গোস্বামী ২৩ রানের ফিরে গেলেও, তারপর খেলা ধরেন বঙ্গ অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ ও অভিষেক রামন। অভিমন্যুর অপরাজিত ১১২ ও রামনের অপরাজিত ৬১ রানের ইনিংসে সহজেই জয় পায় বাংলা দল। মাত্র ৪১ ওভারের মাথায় ৯ উইকেটে ম্যাচ জিতে নেন অরুণ লালের ছেলেরা। বাংলার পরের ম্যাচ ১৪ অক্টোবর রেলওয়েজের বিরুদ্ধে। এই মুহূর্তে ৭ ম্যাচ খেলে ১৮ পয়েন্ট প্রুপ তালিকার ৩ তিন নম্বরে দাঁড়িয়ে আছে বাংলা দল। তবে পর পর দুই ম্যাচে জয় পেলেও বিজয় হাজারের নক আউট পর্যায়ের খেলার আশা বেশ কঠিন বাংলার কাছে।