৭ জুলাই নিজের ৩৯ তম জন্মদিন পালন করেছেন ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দেশ জুড়ে পালিত হয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের জন্মদিন। ক্রিকেটার থেকে শুরু বলিউডের তারকারাও জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে এমএসডিকে। আর বিশ্ব জুড়ে ভক্তদের শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন মাহি। ক্রিকেট  বিশ্বের পাশাপাশি বলিউডেও যে তার অনুরাগীর সংখ্যা কম নয়, তা সকলেরই জানা। এবার ধোনির জন্মদিন উপলক্ষ্যে আস্ত একটি গান লিখে ফেললেন গ্যাংস অফ ওয়াসীপুর খ্যাত অভিনেতা বিনীত কুমার।

আরও পড়ুনঃ'মুলতানে ৩০৯ রানের ইনিংস বাবা-মায়ের কর্মের সুফল পেয়েছিল সেওয়াগ', অদ্ভুত মন্তব্য সাকলিন মুস্তাকের

ব্যক্তিগত জীবনেও মহেন্দ্র সিং ধোনির বিশাল বড় ফ্যান বিনীত কুমার। ধোনির জন্মদিন উপলক্ষ্যে নিজেই একটি গান রচনা করে ফেলেছেন বিনীত কুমার। গান লেখা থেকে শুরু করে সুরও দিয়েছেন নিজেই। গানটি নিজের গলায় গেয়েছেন বিনীত কুমার। ক্ষেতের মাঝে দাঁড়িয়ে সেই গান পারফর্মও করেছেন তিনি। সেই গানের রেকর্ডিং সোশ্যাল মিডডিয়ায় শেয়ার করেছেন বিনীত কুমার। শেয়ার করার পরপরই সেই গান বেশ মনে ধরেছে ধোনি অনুগামীদের। ধোনি অনুগামী ছাড়াও বিনীতের নিজস্ব ফ্যানরাও গানটিকে খুব পছন্দ করেছেন। ইতিমধ্যেই ধোনিকে নিয়ে বিনীত কুমারের গান ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডডিয়ায়।

আরও পড়ুনঃফের 'দাদাগিরি',তিন মাস সময় পেলে এখনও দেশের হয়ে টেস্টে রান করার ক্ষমতা রাখি, বললেন সৌরভ

আরও পড়ুনঃগ্রেগ ছাড়াও তার দল থেকে বাদ পড়ার পেছনে দায়ী ছিলেন অনেকেই,ফাঁস করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপের পর থেকেই ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে ফেরার কথা থাকলেও, করোনা ভাইরাসের কারণে তাও সম্ভব হয়নি। গোটা লকডাউন পর্বে রাঁচিতে নিজের ফার্ম হাউসে রয়েছেন ধোনি। কখনো তিনি মেয়েকে নিয়ে বাইক চালাচ্ছেন। কখনো আবার চাষের কাজে নেমে পড়েছেন। কিনেছেন নতুন ট্রাক্টর। এভাবেই অবসর সময় কাটাচ্ছেন ধোনি। তার ক্রিকেটে ফেরা জন্য কোটি কোটি  ভক্তের মত অপেক্ষা করছেন বিনীত কুমারও।