অ্যাডিলেড টেস্টে লজ্জার হারের সম্মুখাীন হতে হয়েছে ভারতীয় দলকে। টেস্টের দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে শেষ হয়েছে ভারতীয় দলের ইনিংস। যা দেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বনিম্ন স্কোর। এই হারের পর দেশ জুড়ে সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে বিরাট কোহলি সহ গোটা ভারতীয় দলকে। ট্রোলডের শিকার হতে হচ্ছে টিম ইন্ডিয়ার একাধিক প্লেয়ারকে। এমনকী আক্রমণ করা হচ্ছে প্লেয়ারদের পরিবারের সদস্যদের। এই পরিস্থিতিতে কিছুটা ভেঙে পড়েছে ভারতীয় দল।

এই খারাপ সময়ে শুধু সমালোচনাই নয়, অনেকেই ভারতীয় দলের পাশে দাঁড়িয়ে আগামি লড়াইতে উৎসাহ জাগানোর চেষ্টাও করছে। এবার টিম ইন্ডিয়ার শুধু পাশে দাঁড়ানোই নয়, ভারতীয় দলকে কার্যত 'পেপ টক' দিলেন বলিউডের শাহেনশা অমিতভা বচ্চন। বরাবরাই ক্রিকেটের খুবই ভক্ত বিগ বি। নজর রাখছেন ভারত-অস্ট্রেলিয়া সিরিজেও। ভারতের হারে হতাশ হলেও, সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়াকে ধাক্কার জবাব কামব্য়াকের মাধ্যমে দেওয়ার নির্দেশ দিয়েছেন অমিতাভ বচ্চন। 

 

 

সোশ্যাল মিডিয়ায় বলিউড শাহেনশা লিখেছেন,‘ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টেস্ট!! দুশ্চিন্তা কোরো না টিম ইন্ডিয়া। নিছক একটা খারাপ দিন। আমরা ঘুরে দাঁড়াতে পারি। আমাদের সবার জীবনেই খারাপ দিন আসে। তবে ধাক্কার জবাব দেওয়া যাবে কামব্যাকেই।’ সোশ্যাল মিডিয়ায় এই ম্যাসেজের মাধ্যমেই টিম ইন্ডিয়ার আত্মবিশ্বাস বাড়ানোর চেষ্টা করেছেন অমিতাভ বচ্চন। সিরিজের আগামি ম্যাচগুলিতে ভারতীয় দল যে ঘুরে দাঁড়াবে সেই বিষয়েও আত্মবিশ্বাসী বিগ বি।