একদিকে যেমন ভারত-ইংল্যান্ড টি২০ সিরিজ নিয়ে আলোচনায় ব্যস্ত ক্রিকেট প্রেমিরা, টিক তেমনই ব্যস্ত রয়েছেন সদ্য বিবাহিত জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশনকে নিয়ে আলোচনায়। সোমবার গোয়ার এক বিলাস বহুল হোটেলে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা পেসার। ইতিমদধ্যেই বুমরা ও সঞ্জনার বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। ননব দম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলেই। এবার বিয়ের পরই ভাইরাল হল বুমরা সঞ্জনার দুটি ভিডিও।

করোনা আবহে একেবারে গোপনীয়তার মধ্যেই সম্পন্ন হয় বুমরা ও সঞ্জনার বিয়ে। যেখানে দুই পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় মিলিয়ে মোট ২০ থেকে ২৫ জন আমন্ত্রিত ছিলেন। বিয়ের পর বর-কণের সাজে একটি ভিডিও সামনে এসেছে। যেখানে বিয়ের অনুষ্ঠানের সময় একে-অপরের দিকে তাকিয়ে রয়েছে। বেশ খুশিও দেখায় দুজনকেই। দুজনকে মিষ্টিভাবে কথা বলতেও দেখা যায়। একে অপরের হাত ধরেও সুন্দর পোজ দেন তারকা দম্পতি।

 

 

আরেকটি ভিডিও সব থেকে বেশি পছন্দ করেছেন নেটিজেনরা। বুমরাকে বলা হয়ে থাকে ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট। তার কাঁটার মত ইয়র্কার সামলাতে নাজেহাল হতে হয় বিপক্ষরে ব্যাটসম্যানদের। কিন্তু মিউজিকের তালে কেমন কোমড় দোলান ভারতীয় দলের তারকা পেসার তা এতদিন অজানা ছিল সকলের কাছে। বিয়ের পর রিসেপশনের অনুষ্ঠানে নতুন বউয়ের সঙ্গে মঞ্চে নাচতে দেখা গেল ভিডিওতে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

 

 

প্রসঙ্গত, বিয়ের ছবি সাবর প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বুমরা নিজেই। সঙ্গে ক্যাপশনে লিখেছিলেন,'প্রেম নিজেই নিজের রাস্তা করে নেয়। অফুরান ভালবাসা নিয়ে আমরা নিজেদের নতুন সফর শুরু করলাম। আজ আমাদের জীবনের অন্যতম সেরা আনন্দের দিন।' বিয়ের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। ভারতীয় দলের অধিনায়র বিরাট কোহলি, কিংবদন্তী সচিন তেন্ডুলকর, বিসিসিআই, মুম্বই ইন্ডিয়ান্স থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে।