সুখবর আসতে চলেছে ভারতের টেস্ট দলের সহঅধিনায়ক আজিঙ্কা রাহানের ঘরে। স্ত্রী রাধিকার সঙ্গে তোলা একটি দারুণ রোমান্টিক ছবি দিয়ে জানিয়েছেন শীঘ্রই বাবা হতে চলেছেন তিনি। একই ছবি শেয়ার করে রাধিকাও জানান, 'পরিবারে আরও খুশি জুড়তে চলেছেন তাঁরা'।

৩১ বছরের রাহানে ইনস্টাগ্রামে যে ছবি দিয়েছেন, তাতে স্বামী-স্ত্রী দুজনকেই ট্র্যাডিশনাল পোশাকে দেখা গিয়েছে। রাধিকাকে পিছন থেকে আলিঙ্গন করে আছেন আজিঙ্কা। আর রাধিকা গর্বের সঙ্গে দেখাচ্ছেন তাঁর 'বেবি বাম্প'। দুজনের অভিব্যক্তিই বলে দিচ্ছে ঠিক কতটা খুশি তাঁরা।

ভারতীয় দল গত ২৯ জুলাই ওয়েস্টইন্ডিজ সফরের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র উড়ে গিয়েছে রাহানে-সহ টেস্ট দলের সদস্যরা এখনও অবশ্য দেশেই রয়েছেন। টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২২ অগাস্ট থেকে। দিন কয়েক বাদেই রাহানেরা উড়ে যাবেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। তার আগেই সমর্থকদের সুখবরটা দিলেন ভারতের টেস্ট সহঅধিনায়ক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️❤️

A post shared by Ajinkya Rahane (@ajinkyarahane) on Jul 30, 2019 at 5:43am PDT

এর আগে অস্ট্রেলিয়া সফরের সময় ভারতের একদিনের দলের সহঅধিনায়ক রোহিত শর্মার স্ত্রী রীতিকা জন্ম দিয়েছিলেন এক ফুটফুটে কন্যা সন্তানের। তারপর থেকেই রোহিতের ব্য়াটিং  যেন অন্য পর্যায়ে উন্নীত হয়েছে। সদ্য সমাপ্ত বিশ্বকাপে পাঁচ-পাঁচটা শতরান-সহ বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রহকারী হয়েছেন। বিশ্বকাপের সময়ই রোহিত জানিয়েছিলেন, কন্যার জন্মই তাঁকে পাল্টে দিয়েছে।

টেস্ট ক্রিকেটে রাহানে কেরিয়ার শুরু করেছিলেন দুর্দান্তভাবে। বিশেষ করে বিদেশের মাঠে ভারতীয় ব্যাটিং-এর ভরসা হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু গত দুই বছরে সেই চেনা রাহানেকে দেখা যায়নি। একের পর এক সিরিজে ব্যর্থ হয়েছেন তিনি। তবে ক্যারিবিয়ান সফরে যাওয়ার আগেও অধিনায়ক বিরাট কোহলি তাঁর প্রতি আস্থা দেখিয়েছেন। এইবার সন্তানের জন্ম রোহিতের মতো তাঁরও ফর্ম ফিরিয়ে দেয কিনা সেটাই দেখার।