ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন টেন্ডুলকারের সাথে তার মায়ের সম্পর্কের কথা অনেকেই জানেন। তাদের দুজনের মধ্যেকার সম্পর্ক যে কতটা ভালো এবং গভীর সেই নিয়ে অনেকবার মুখ খুলতে দেখা গিয়েছে সচিন টেন্ডুলকারকে। জীবনে কোনদিন নিজের ছেলের খেলা মাঠে গিয়ে দেখেননি তিনি। শুধুমাত্র সচিনের ২০০ তম এবং শেষ টেস্ট ম্যাচটি দেখতে এসেছিলেন। সেই সময় নিজের মায়ের জন্য ওয়াংখেড়ের গ্যালারিতে বিশেষ ব্যবস্থা করেছিলেন সচিন। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসের জের, চরম অনিশ্চয়তার মুখে ঐতিহ্যশালী কলকাতা ফুটবল লিগ

আরও নিজের মায়ের জন্য স্বার্থশূন্য ভালোবাসার প্রমান দেখালেন সচিন। আন্তর্জাতিক মাতৃদিবসের দিনে তার মা রজনী দেবীর সাথে নিজের ছোট বয়সের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন সচিন। ছবিতে একদম বাচ্চা বয়সের সচিনকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তার মা রজনী দেবী-কে। ছবিটি যতটা না ভালো তার চেয়েও ছবির ক্যাপশনটি নজরে পড়ার মতো। সচিন লিখেছেন যে তার মা অসাধারণ এবং অতুলনীয়। তারপর তার জীবনে এগিয়ে চলায় বড় ভূমিকা নেওয়ায় নিজের মাকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃবোর্ড নির্বাচকদের একযোগে আক্রমণ করলেন সুরেশ রায়না ও ইরফান পাঠান

আরও পড়ুনঃলকডাউনে বড় ঘোষণা, নিজের অবসরের সময় জানালেন রোহিত শর্মা

সর্বাধিক টেস্ট এবং ওয়ান-ডে সেঞ্চুরির মালিক সচিন টেন্ডুলকার কিছুদিন আগেই করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলার জন্য ২৫ লক্ষ টাকা করে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। কিছুদিন আগে ৪০০০ জন দৈনিক খেটে খাওয়া মজুর যারা খুবই অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। লকডাউনে পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি সমাজসেবার ইনিংসেও দুর্দান্ত খেলছেন মাস্টার ব্লাস্টার।