কয়েকমাস আগেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন আম্বাতি রায়ডু। মনে করা হয়েছিল যে বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা না পাওয়ায় কিছুটা অভিমানের কারনেই ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তিনি। তবে এবার নিজের সিদ্ধান্ত থেকেই হয়ত মুখ ফিরিয়ে নিতে পারেন এই উইকেটকিপার ও ব্যাটসম্যান। সাদা বলের ক্রিকেটে পুনরায় ফেরার ইঙ্গিত দিলেন তিনি। আগামী আইপিএলেই সম্ভবত চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে দেখা যেতে পারে তাঁকে। 

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ভারতীয় দলের ১৫ জন খেলোয়াড়ের তালিকায় জায়গা পাননি রায়ডু। এমনকী ঋষভ পন্থের সঙ্গে স্ট্যান্ডবাইতে থাকা সত্ত্বেও জাতীয় দলে ডাকা হয়নি তাঁকে। বিজয় শঙ্কর চোট পাওয়ার পর তাঁর পরিবর্তে দলে জায়গা দেওয়া হয় মায়াঙ্ক আগারওয়ালকে। দলের কোনও সদস্য আঘাত পেলে সাধারনত স্ট্যান্ডবাই-এর খেলোয়াড়দেরই দেওয়া হয় খেলার সুযোগ। সেক্ষেত্রে স্ট্যান্ডবাই-এর বাইরে ছিলেন মায়াঙ্ক। তাই আগে তাঁকে সুযোগ দেওয়ায় জাতীয় নির্বাচন কমিটির এই সিদ্ধান্তে হতাশ হয়েছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।  তাই একপ্রকার বলা যায় যে এই কারনেই কিছুটা অভিমান বসতই সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন তিনি।

ক্রিকেট প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সাদা বলের ক্রিকেটে ফেরত আসার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সম্ভবত খুব দ্রুতই ফিরতে চলেছেন ক্রিকেটের এই ফরম্যাটে। তিনি আরও বলেছেন যে তাঁর প্রিয় খেলা অবশ্যই ক্রিকেট। তাই ভালবেসে ক্রিকেট খেলাটা চালিয়ে যেতে চান তিনি। জাতীয় দলে পুনরায় ফেরার প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন যে জাতীয় দলে ফিরতে চায় সকলেই। আর তাঁর এই বক্তব্যের মধ্যেই লুকিয়ে রয়েছে তাঁর অবসর ভাঙ্গার ইঙ্গিত। তবে ঠিক কবে থেকে তিনি জাতীয় ক্রিকেটে ফিরবেন সে ব্যাপারে এখনও ধোঁয়াশা কাটেনি।