Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, CSK vs DC, অম্বাতি রায়ডুর লড়াকু ইনিংস, দিল্লিকে ১৩৭ রানের টার্গেট দিল চেন্নাই

আইপিএল ২০২১-এর অঘোষিত ফাইনাল। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্রথমে ব্য়াট করে ১৩৬ রান করল এম এস ধোনির (MS Dhoni)  দল। সিএসকে-র (CSK) হয়ে সর্বোচ্চ ৫৫ রা করলেন অম্বাতি রায়ডু (Ambati Rayudu)। ঋষভ পন্থের (Rishabh Pant) দলের টার্গেট ১৩৭ রান। 
 

Ambati Rayudu score half century, csk gave 137 runs target to dc in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 4, 2021, 9:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলের লিগ টেবিলের শীর্ষস্থান দখলের লড়াইয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বড় স্কোর করতে ব্যর্থ হল চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে ১৩৬ রান করে এম এস ধোনির দল। এদিন ব্য়াট হাতে রান পাননি ইনফর্ম ঋতুরাজ গায়কোয়াড় , ফাফ ডুপ্লেসিরা। অম্বাতি রায়ডুর লড়াকু ৫৫ রানের ইনিংসের সৌজন্যে ৫ উইকেটে ১৩৫ রানের সম্মানজনক স্কোরে পৌছায় সিএসকে। রায়ডুর সঙ্গে কিছুটা লড়াই দেওয়ার চেষ্টা করেন রবিন উথাপ্পা ও ধোনি। দিল্লির হয়ে সর্বোচ্চ ২টি উইকেট নেন অক্ষর প্যাটেল।

Ambati Rayudu score half century, csk gave 137 runs target to dc in IPL 2021 at UAE spb

এদিন টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। ইনিংসের শুরুটাই ভালো করতে পারেনি এদিন সিএসকে। পাওয়ার প্লের মধ্যেই প্যাভেলিয়নে ফেরত যান দুই তারকা ওপেনার ফাফ ডুপ্লেসি ও ঋতুরাজ গায়কোয়াড়। ১০ রান করে অক্ষর প্যাটেলের বলে আউট হন ফাফ ডুপ্লেসি। ১৩ রান করে আউট হন ঋতুরাজ গায়কোয়াড়। মঈন আলিও মাত্র ৫ রান করে অক্ষর প্য়াটেলের বলে আউট হন। একের পর উইকেট হারিয়ে চাপ বাড়ে চেন্নাই সুপার কিংসের ব্য়াটিং লাইনআপের উপর। রবিন উথাপ্পা কিছুটা লড়াই দেওয়ার চেষ্টা করলেও ১৯ রান করে অশ্বিনের বলে আউট হন তিনি।

Ambati Rayudu score half century, csk gave 137 runs target to dc in IPL 2021 at UAE spb

এরপর সিএসকে ইনিংসের রাশ ধরেন অম্বাতি রায়ডু ও এমএস ধোনি। প্রথমে উইকেট  না হারিয়ে একটু ধীরগতিতে  পার্টনারশিপ গড়তে থাকেন ধোনি-রায়ডু জুটি। মাঝে মাজে বেশ কিছু আক্রমণাত্মক শটও খেলেন রায়ডু। নিজের অর্ধশতরানও পূরণ করেন তিনি। ৭০ রানের পার্টনারশিপ গড়েন অম্বাতি রায়ডু ও এম এস ধোনি। শেষ ওভারে ১৮ রানের ইনিংস খেলে আবেশ খানের বলে আউট হন ধোনি। শেষ পর্যন্ত ৪৩ বলে ৫৫ রানের ইনিংস খেলেন অম্বাতি রায়ডু।  দিল্লির জয়ের জন্য টার্গেট ১৩৭ রান।

Follow Us:
Download App:
  • android
  • ios