বুধবার ফের বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দুপুরে বুকে ব্যাথা বাড়তেই গ্রিন করিডর করে তাকে বাইপাসের ধারে অ্যাপোলো হাপাতালে ভর্তি করা হয়। সৌরভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেননি। বিসিসিআই প্রেসিডেন্টের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে রাজনৈতিক মহলেও। সৌরভের অসুস্থতার খবর পেয়েই কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে কৈলাস বিজয়বর্গীয়কে নির্দেশ দেন, নিরন্তর সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর রাখতে ও তাঁকে সেই আপডেট দিতে। প্রয়োজনে দিল্লি কিংবা মুম্বইতে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর কথাও বলেছেন অমিত শাহ।

সৌরভের গঙ্গোপাধ্য়ায়ের অসুস্থতার খবর পেতেই দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করেছেন খোদ কৈলাস বিজয়বর্গীয়। পশ্চিমবঙ্গের বিজেপি পর্যবেক্ষক লেখেন,'শ্রী সৌরভ গাঙ্গুলির আবার অসুস্থ হওয়ার খবর উদ্বেগজনক। যতটা খবর পেয়েছি, ওঁর বুকে ব্যথা হচ্ছে। ঈশ্বরের কাছে প্রার্থনা জানাই, দ্রুত উনি সুস্থ হোন, ভারতীয় ক্রিকেটকে অনেক উঁচুতে নিয়ে গিয়েছেন তিনি।' সৌরভের অসুস্থতার খবের প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। বারবাক সৌরভের সঙ্গে এমন ঘটনায় ঘটায় দুঃখ প্রকাশ করেন দিলীপ ঘোষ। সৌরভের মত ফিট খেলোয়ারের কেনও বারবার এমন সমস্যা হচ্ছে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি। একইসঙ্গে সৌরভের দ্রুত আরোগ্যও কামনা করেছেন দিলীপ ঘোষ।

 

 

প্রসঙ্গত ২ জানুয়ারি হৃদরোগের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় তার হার্ট তিনটি ব্লকেজ ধরা পড়ে বিসিসিআই প্রেসিডেন্টের। একটি স্টেন্ট বসানোর পর ছুটি দেওয়া হয় সৌরভকে। ২-৩ সপ্তাহের মধ্য়ে আরও দুটি স্টেন্ট বসানোরকথা। তারমধ্যেই বুধবার দুপুরে ফের কে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। তার ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি রিপোর্টে কিছু সমস্যা ধরা পড়েছে। আগামিকাল হবে অ্যাঞ্জিওগ্রাম। আজ রাখা হবে পর্যবেক্ষণে। গতবারও সৌরভের অসুস্থতার সময় খোঁজ নিয়েছিলেন অমিত শাহ সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব। এবার খোঁজ নেওয়ার পাশাপাশি সর্বতভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছে পদ্ম শিবির।