Asianet News Bangla

শুরুর আগেই করেছিলেন সাবধান, বাংলাদেশের জয়ের পর হাসছেন ভারতীয় সাংবাদিক

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ইতিহাস গড়েছে বাংলাদেশ।

যশস্বীদের হাত থেকে ছিনিয়ে নিয়ে গিয়েছে ট্রফি।

সকলেই তাদের জয়ে চমকে গিয়েছে।

টুর্নামেন্ট শুরুর আগেই ভবিষ্যতবাণী করেছিলেন এক ভারতীয় সাংবাদিক।

An Indian journalist predicted Bangladesh win in ICC U-19 World Cup final against India
Author
Kolkata, First Published Feb 10, 2020, 7:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার দক্ষিণ আফ্রিকার মাটিতে মন ভেঙে গিয়েছে যশস্বীদের। তীরে এসে তরী ডোবার মতো টুর্নামেন্টের শুরু থেকে দুরন্ত গতিতে খেলে ঠিক অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালের দিনই ভারতীয় দলের ব্যাটিং-এর রথের চাকা বসে গেল। চোখের সামনে দিয়ে ট্রফি নিয়ে নাগিন নেচেছে বাংলাদেশি-রা। আর অলক্ষ্যে হেসেছেন এক ভারতীয় সাংবাদিক। কারণ বাংলাদেশ যে জিতবে, তা তিনি টুর্নামেন্ট শুরুর আগেই জানতেন।

অন্তত সোশ্য়াল মিডিয়ায় সাংবাদিক শ্রেষ্ঠ শাহ তাই দাবি করেছেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শুরু থেকে শেষ পর্যন্ত এই টুর্নামেন্টের উপর কড়া নজর রেখেছিলেন তিনি। ফাইনালের পর সোশ্যাল মিডিয়ায় তিনি বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলির সঙ্গে বিশ্বকাপ ট্রফি হাতে একটি ছবি দিয়ে সঙ্গে ক্যাপশনে লেখেন, 'শুরুর আগেই বলেছিলাম ওরা জিতবে। অথবা বলা ভালো আমি আশা করছিলাম ওরা জিতুক, আর এ কারণেই এই ভবিষ্যদ্বাণী করেছিলাম।'

সত্যি সত্যিই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরুর আগেই চারবারের চ্যাম্পিয়ন ভারত-কেই বিশ্বকাপ জেতার ফেবারিট ধরেও শ্রেষ্ঠ বাংলাদেশের উপর বিশেষ নজর রাখতে বলেছিলেন। রবিবারও ভারতীয় হিসাবে মনে মনে ভারতের জয় চাইলেও তাঁর মাথা বলেছিল ১১ বাঙালিই জিতবে। এই সাংবাদিক জানিয়েছেন ফাইনালে বাংলাদেশের ভারত বাদে অন্য কোনও দলের বিরুদ্ধে বাংলাদেশ জিতলে তাদের জয় তিনি ভালোভাবে উপভোগ করতে পারতেন। তবে বাংলাদেশ যোগ্য দারুণ দল হিসাবেই যে জিতেছে তাও জানাতে ভোলেননি এই ক্রীড়া সাংবাদিক।

 

Follow Us:
Download App:
  • android
  • ios