২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পর ভারতীয় দলের কোচে পদ থেকে সরে যেতে হয়েছিল অনিল কুম্বলেকে। সেই সময় ভারতীয় দলের অধিনায়ক অনিল কুম্বলের সঙ্গে বিরাট কোহিলর সম্পর্কের কথাটা কারাও অজানা নয়। সেবার ভারতীয় দলের কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার পর আর কোচিংয়ে ফেরেননি অনিল কুম্বলে। ধারাভাষ্যকার হিসেবেই ক্রিকেটের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু এবার আবারও কোচের পদে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছে কুম্বলের।

আরও পড়ুন - রোহিতের ব্যাটিংয়ে ফিরল শেহওয়াগের স্মৃতি, প্রথম টেস্টেই শতরান ওপেনার রোহিতের 

আগামী আইপিএল মরসুমের জন্য কুম্বলের সঙ্গে কথা চালাচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব কতৃপক্ষ। কুম্বলেকে ইতিমধ্যেই কোচ হওয়ার জন্য প্রস্তাবও দেওয়া হয়েছে। সুত্রের খবর প্রাক্তন ভারতীয় দলের কোচ রাজিও হয়েছেন বৈঠকের জন্য। এর আগে আইপিএলে হেড কোচ হিসেবে কাজ না করলেও মেন্টর হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্স ও বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে কাজ করেছেন কুম্বলে। 

আরও পড়ুন - হিটম্যানের দাপটের মাঝে ভিলেন বৃষ্টি, মাঝপথেই শেষ প্রথম দিনের খেলা

প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব ইতিমধ্যেই নতুন করে সাজাতে শুরু করেছে তাদের দল। বিগত কয়েক বছরে একাধিক পরিবর্তন করেও সাফল্য পায়নি তারা। গত দুই মরসুম দলের অধিনায়কত্ত্ব করা অশ্বিনকেও এবার দিল্লিতে ট্রেড করেছে তারা। শোনা যাচ্ছে কেএল রাহুল কে করা হতে পারে নতুন অধিনায়ক। পাশাপাশি কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে নিউজিল্যান্ডের মাইক হেসনকে। এবার কি সেই পদেই বসতে চলেছেন কুম্বলে? জল্পনা তুঙ্গে। 

আরও পড়ুন - কনফ্লিক্ট অব ইন্টারেস্টের নোটিস, এবার ইস্তফা দিলেন কপিল দেবও