অনুস্কা শর্মাকে নিয়ে সরগরম ভারতীয় ক্রিকেট। পুণে একটি একটি অনুষ্ঠানে গিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুখ ইঞ্জিনিয়র ভারতীয় নির্বাচকদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। এমএসকে প্রসাদের কাজ নিয়ে মন্তব্য করতে গিয়ে ফারুখ বলেন, বিশ্বকাপে তিনি দেখেছেন এক ভারতীয় নির্বাচক অধিনায়ক বিরাটের স্ত্রীকে চায়ের কাপ এনে দিচ্ছেন। ফারুখের এমন মন্তব্যের পর আর চুপ করে বসে থাকতে পারলেন না অধিনায়ক বিরাটের স্ত্রী বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। ফারুখের এই উক্তি সামনে আসার কিছুক্ষণের মধ্যেই নিজের টুইটার অ্যাকাউন্টে লম্বা বিবৃতি প্রকাশ করলেন অনুষ্কা শর্মা। 

আরও পড়ুন - অনুষ্কার জন্য চা এনে দেওয়া কাজ নির্বাচকদের, বিস্ফোরণ ফারুখ ইঞ্জিনিয়ারের

 

 

লম্বা বিবৃতিতে অনুষ্কা শর্মা লেখেন, তাঁকে নিয়ে একাধিক কথা উঠেছে ভারতীয় ক্রিকেট। কখনও বলা হয়েছে বিরাটের খারাপ ফর্মের জন্য তিনি দায়ি, কখনও বলা হয়েছে তিনি দল নির্বাচনে দখল দেন, এমন নানান ঘটনার কথা লিখে অনুষ্কা বলছেন এতদিন তিনি চুপ করে থাকতেন। কোনও মন্তব্য করতেন না। কিন্তু নতুন আসা একটি মিথ্যে খবর তাঁকে এতটাই আঘাত করেছে, যে তিনি চুপ করে বসে থাকতে পারছেন না। কারণ অনুষ্কার মনে হচ্ছে, তাঁর চুপ থাকাটাকে কেউ কেউ তাঁর দুর্বলতা মনে করছেন।  

আরও পড়ুন - আবার কনফ্লিক্ট অব ইন্টারেস্ট প্রশ্ন, রাহুল দ্রাবিড়কে দ্বিতীয় বার দিতে হবে হাজিরা 

বিশ্বকাপে যে ঘটনার কথা ফারুখ ইঞ্জিনিয়ার বলেছেন, সেই দিনের কথা উল্লেখ করে অনুষ্কা লেখেন, ‘বিশ্বকাপে তিনি একটি মাত্র ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন। আর সেটাও দেখেছেন অন্য খেলোয়াড়দের পরিবারের সঙ্গে, ফ্যামেলি বক্সে। যেখানে নির্বাচকরা ছিলেন না।’ পাশাপাশি অনুষ্কা বলছেন নির্বাচকদের নিয়ে নিয়ে যদি কারও প্রশ্ন করার থাকে তাহলে তিনি সেটা করতে পারেন। কিন্তু সেই প্রশ্নে তাঁর নাম কেনও জড়িয়ে দেওয়া হচ্ছে। লম্বা বিবৃতির শেষে বিরাটের স্ত্রীর খোঁচা ফারুখ ইঞ্জিনিয়রকে। অনুষ্কা লিখছেন, সবাইকে জানিয়ে রাখার জন্য বলছি, ‘আমি কফি খাই।’ 

আরও পড়ুন - গোলাপী বলে ব্যাটিং নিয়ে বিরাট-রোহিতদের টিপস দিলেন সচিন