করোনা নিয়ে কড়া সতর্কতা জারি গোটা দেশে।  চলছে ২১ দিনের লকডাউন। হলি-বলি থেকে টলি বন্ধ সমস্ত ছবি ও মেগা সিরিয়ালের কাজ। তেমনই বিশ্ব জুড়ে বন্ধ সমস্ত স্পোর্টিং ইভেন্ট। বিভিন্ন ক্ষেত্রের তারকারা এখন রয়েছেন বিরতিতে। প্রত্যেকেই আপাতত গৃহবন্দি। ক্রীড়া ব্যক্তিত্বরা সোশাল মিডিয়ায় সামাজিক সচেতনতার বার্তা দেওয়ায় পাশাপাশি বেশ মজা করেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সকলে।   কেউ বই পড়ছেন, আবার পছন্দের মানুষকে রেঁধে-বেড়ে খাওয়াচ্ছেন, কেউ গান গাইছেন তো কেউ বা আবার লেগে পড়েছেন বাসনমাজা, ঘর সাফাইয়ের কাজে। এককথায় বলতে গেলে, সময়ের অভাবে যেসমস্ত কাজ তাঁরা এতদিন করার সুযোগ পাচ্ছিলেন না, এখন গৃহবন্দি হওয়ার জেরে সেসব সুদে-আসলে মিটিয়ে নিচ্ছেন। মজার মজার কাণ্ড-কারখানাও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই একটি মজার ভিডিও শেয়ার করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায় বিরাট কোহলি ও বিরাট পত্নী অনুষ্কা শর্মা।

আরও পড়ুনঃ‘উই নট গিভিং আপ’- গানের মাধ্যমে বিশ্ববাসীকে লড়াইয়ের অনুপ্রেরণা দিলেন ডি জে ব্রাভো

আরও পড়ুনঃকোয়ারেন্টাইনে এবার ছেলের সঙ্গে বক্সিংয়ের ভিডিও শেয়ার করলেন শিখর ধওয়ান

সোশাল মিডিয়ায় বিরুষ্কার শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে রান্না ঘরের কাঁচি দিয়ে বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা শর্মা। হেঁশেলের অনেক কাজে কাঁচি লাগে ঠিকই, কিন্তু সেই কাঁচি দিয়ে চুল কাটাও যে যায় তা কোয়ারেন্টাইনে থেকে টের পেলেন বিরাট। পত্নির গুণে মুগ্ধ হয়ে ভারতীয় ক্রিকেট অধিনায়কও বেশ মজেছেন। ভিডিও শেয়ার করে বললেন, “দেখুন কোয়ারেন্টাইন কী হাল হয়েছে, হেঁশেলের কাঁচি দিয়ে কিনা শেষে চুল কাটতে হচ্ছে!” লকডাউনের কারণে বিউটি পার্লার যাওয়ার উপায়ও নেই। সবারই এক অবস্থা। অগত্যা বাড়িতেই চুল ছেঁটে ফেললেন বিরাট কোহলি। কারণ, এদিকে যে চুল বেড়ে দফারফা। হেঁশেলে ব্যবহৃত কাঁচি দিয়ে চুল কাটার উদ্যোক্তা অবশ্য অনুষ্কা শর্মাই। ইনস্টাগ্রামের ভিডিও দেখে তার ইঙ্গিতও মিলল। তাছাড়া বিরাট কোহলি (Virat Kohli) বরবারই হেয়ারস্টাইলের ব্যাপারে বেশ খুঁতখুঁতে। ভীষণরকম ফ্যাশন সচেতনও তিনি। ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং তার ফার্স্টলেডির এমন কাণ্ডকারখানা দেখে নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Meanwhile, in quarantine.. 💇🏻‍♂💁🏻‍♀

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Mar 27, 2020 at 9:59pm PDT

 

এর আগেও সোশাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করেছেন বিরুষ্কা জুটি। কখনও প্রধানমমন্ত্রীর জনতা কার্ফুকে সমর্থন করে ভিডিও শেয়ার করেছেন , কখনও আবার ২১ দিনের লকডাউনকে সমর্থন করেছেন বিরাট কোহলি,অনুষ্কা শর্মা। সামাজিক সচেতনতার জন্য দিয়েছেন একাধিক বার্তা। কিন্তু গৃহবন্দি অবস্থায় বিরুষ্কা জুটির খুনশুটি মনে ধরছে নেটিজেনদের।

আরও পড়ুনঃঘরবন্দি অবস্থায় গার্ডেনিংয়ে ব্যস্ত ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট