রোহিত শর্মার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে। এই অবস্থায় বিরাট কোহলিকে একেবারেই কাছ ছাড়া করতে চাইছেন না অনুষ্কা শর্মা। আমেরিকায় ভারতীয় দল পৌঁছতেই মায়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে মালপত্তর নিয়ে কার্টে বসে অপেক্ষা করতে দেখা গেল বিরুষ্কাকে। গত ২৯ জুলাই আমেরিকার জন্য রওনা দিয়েছিল ভারতীয় দল। সেই সময় দলের সঙ্গে অনুষ্কা ছিলেন না। কাজেই মনে করা হচ্ছে মাঝপথেই কোথায় ভারত অধিনায়কের সঙ্গে যোগ দিয়েছেন তাঁর স্ত্রী।  

ওয়েস্টইন্ডিজ সফরের প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে মার্কিন মুলুকেই। খেলা হবে ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে। আমেরিকায় ক্রিকেটকে জনপ্রিয় করে তুলতেই এই উদ্যেগ নেওয়া হয়েছে। তৃতীয় তথা শেষ টি২০ ম্যাচটি অবশ্য হবে গায়ানাতে। 

দলের অন্দরে অশান্তির খবর থাকলেও মায়ামিতে বেশ খোশ মেজাজেই দেখা গিয়েছে বিরুষ্কাকে। বিরাটের পরনে টিম ইন্ডিয়ার পোশাকই ছিল। আর অনুষ্কা ছিলেন সাদা-কালো ডোরাকাটা পোশাকে। মায়ামিতে তাঁদেরকে দেখে এক ভারতীয় ভক্তই ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে কোহলির আগ্রাসন নিয়ে মুখ খুলেছিলেন অনুষ্কা। তাঁর মতে মাঠের বাইরে বিরাট হলেন একেবারে শান্ত একজন মানুষ। মাঠের তাঁর যে আগ্রাসন দেখা যায়, তার একমাত্র কারণ ক্রিকেটের প্রতি বিরাটের আবেগ।