Asianet News BanglaAsianet News Bangla

লাস্ট ওভার থ্রিলারের টেনশন থেকে জয়ের সেলিব্রেশন, দেখুন পাকিস্তান ড্রেসিং রুমের ভাইরাল ভিডিও

এশিয়া কাপের (Asia Cup 2022) সুপার ফোরের ম্য়াচে পাকিস্তানের কাছে হার ভারতের (India vs Pakistan)। প্রথমে ব্যাট করে ১৮১ রান করে টিম ইন্ডিয়া (Team India)। জবাবে  ৫ উইকেটে জয় পায় পাকিস্তান।

Asia Cup 2022 Ind vs Pak Last over tension to match win celebration see pakistan dressing room  s viral vedio spb
Author
First Published Sep 5, 2022, 4:45 PM IST

গ্রুপ পর্বে হারের ক্ষত দগদগে ছিল। ২০১৪ সালের পর এশিয়া কাপে ভারতের বিপক্ষে প্রথম জয়ের  স্বাদ না পাওয়ার আক্ষেপ। যেন তেন প্রকারে এশিয়া কাপ ২০২২-এর সুপার ফোরের ম্যাচে ভারতীয় দলেল বিরুদ্ধে জয় চাইছিল পাকিস্তান ক্রিকেট দল।  অবশেষে দুবাইয়ে মাঠে গতবথর টি২০ বিশ্বকাপের পর মাঝে একটি ম্যাচ বাদ দিলে ফের ভারতকে হারাল পাকিস্তান। রুদ্ধ্বশ্বাস লাস্ট ওভার থ্রিলারে রোহিত শর্মার দলকে ৫ উইকেটে হারায় বাবর আজমের দল। ম্যাচ জয়ের আগের মুহূর্তে লাস্ট ওভারের টেনশন থেকে ম্যাচ জয়ের পর উল্লাস সেই ভিডিও ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে শেষ ওভারে পাকিস্তান ড্রেসিং রুমের উত্তেজনা থেকে শুরু করা ম্যাচ জয়ের পর কীভাবে আবেগে ভাসলেন ক্রিকেটাররা সেই ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, শেষ ওভারে ম্যাচ জেতার জন্য ভারতের দরকার ছিল ৭ রান।  সাজঘরের ভিতরে খালি পায়ে অস্থির হয়ে পায়চারি করছেন অধিনায়ক বাবর। প্যাড-গ্লাভস পরে বসে রয়েছেন সহ-অধিনায়ক শাদাব খান। কারণ যদি কোনও উইকেট পড়ে, তা হলে তাঁকে নামতে হবে। নাসিম শাহ, মহম্মদ হাসনাইনরাও বসে রয়েছেন পাশে। সাজঘরের ঠিক বাইরে দাঁড়িয়ে মহম্মদ রিজওয়ান। ছটফট করছেন তিনি। বার বার সাজঘরে ঢুকে জানতে চাইছেন, আর কত রান বাকি। এক এক করে রান এগিয়েছে পাকিস্তান সাঘরের পাক ক্রিকেটারা জয়ের গন্ধ পাচ্ছিল। শেষমেশ জয় পেতেই উচ্ছ্বাসে মেতে ওঠে গোটা দল একে অপরে শুভেচ্ছা জানান।

 

 

প্রসঙ্গত, এশিয়া কাপের সুপার ফোর রাউন্ডের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে  ৫ উইকেটে হারে ভারত। ম্য়াচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান করে  ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রানের ইনিংস খেলেন বিরাট কোহলি। এছাড়া ২৮ রান করেন রোহিত শর্মা,২৮ রান করেন কেএল রাহল। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন শাদাব খান। রান তাড়া করতে নেমে  ১৯.৫ ওভারে জয় পায় পাকিস্তান। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেন মহম্মদ রিজওয়ান। এছাড়া ৪৩ রান করেন মহম্মদ নওয়াজ। এই জয়ের ফলে প্রতিযোগিতার ফাইনালের ওঠার পথে আরও এক পা এগোল পাকিস্তান। অপরদিকে, চাপ বাড়ল টিম ইন্ডিয়ার।

Follow Us:
Download App:
  • android
  • ios