Asianet News BanglaAsianet News Bangla

নিজের মৃত্যুর খবর পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা, গুজবে নিজের প্রতিক্রিয়া দিলেন তারকা অলরাউন্ডার

এশিয়া কাপে (Asia Cup 2022) ভারত বনাম হংকং (India vs Hong Kong) ম্যাচের আগে চমকে দেওয়া তথ্য দিলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। বললেন, একবার নিজের মৃত্যুর খবরও পেয়েছিলেন তিনি। 
 

Asia Cup 2022 India vs Hong Kong Ravindra Jadeja also heard rumors of his death spb
Author
First Published Aug 30, 2022, 10:54 PM IST

পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতীয় দলের জয়ে যে সকল ক্রিকেটাররা গুরুত্বপূ্র্ণ ভূমিকা নিয়েছিলেন তাদের মধ্যে অন্যতম হল রবীন্দ্র জাদেজে। দলের বিপদের সময় তার নম্বরে বাট করতে নেমে খেলেছিলেন ২৯ বলে ৩৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস। শুধু তাই নয়, হার্দিক পান্ডিয়ার সঙ্গে তার পার্টনারশিপ টিম ইন্ডিয়ার জয়ের পথ সুগম করেছিল। প্রয়োজনের সময় ঠান্ডা মাথায় ব্যাট করেছেন, আবার শেষের দিকে বাড়িয়েছেন রানের গতিবেগ। শেষ ওভারে ম্যাচ ফিনিশ না করে আসতে পারার আক্ষেপ থাকলেও বিরাট কোহলির সঙ্গে তিনি যুগ্মভাবে ভারতীয় দলের সর্বোচ্চ স্কোরার। বুধবার হংকংয়ের বিরুদ্ধে প্রতিযোগিতার গ্রুপ র্বের দ্বিতীয় ম্যাচে নামবে ভারত। তার আগে সাংবাদিক বৈঠকে চমকে দেওয়ার মত তথ্য দিলেন জাদেজা। ভারতীয় তারকা অলরাউন্ডার নাকি একবার নিজেরই মৃত্যুর খবর পেয়েছিলেন। 

সাংবাদিক বৈঠকে নানা বিষয় নিয়ে আলোচনার সময় উঠে আসে তাকে নিয়ে ছড়ানো নান গুজবের কথা। আইপিএল থেকে চোটের কারণে ছিটকে যাওয়া  থেকে টি২০ বিশ্বকাপে না খেলতে পারা সবকিছুকেই গুজব বলে উড়িযে জাদেজা। এমনকী বলেন তিনি একবার নিজের মৃত্যুর খবরও পেয়েছিলেন। জাদেজা সাংবাদিকের প্রশ্নের উত্তরে বলেন, 'আপনি খুব কম বলেছেন যে আমি বিশ্বকাপ খেলব না। এর মধ্যে খবর এসেছিল যে আমি মারা গিয়েছি! তাই এর চেয়ে বড় খবর আর হতে পারে না।' জাদেজা আরও বলেন,'আমি এটা নিয়ে খুব একটা ভাবি না। আমার কথা সহজ- মাঠে যাও,ভালো খেলো আর এটাই। এটা নেটে অনুশীলন করা, উন্নতির প্রয়োজন এমন জায়গায় কাজ করা এবং ম্যাচগুলিতে এটিই কাজ করে।' প্রতিযোগিতায় ব্য়াটে-বলে দেশকে সাফল্য এনে দেওয়াই তার লক্ষ্য বলেও জানিয়েছেন জাড্ডু।

প্রসঙ্গত, ভারত বনাম পাকিস্তান ম্য়াচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। ১৯.৫ ওভারে  ১৪৭ রানে গুটিয়ে যায় বাবর আজমের দলের ইনিংস। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৪৩  রান করেন মহম্মদ রিজওয়ান। এছাড়া ২৮ রান করেন ইফতিকর আহমেদ। শেষের দিকে শাহনওয়াজ দাহানি ৬ বলে ১৬ রান করে ন। ভারতের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। এছাড়া হার্দিক পান্ডিয়া নেন ৩টি উইকেট, ২টি উইকেট নেন অর্শদীপ সিং ও একটি উইকেট নেন আভেশ খান। রান তাড়া করতে নেমে ২ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌছে যায় টিম ইন্ডিয়া। ভারতের  হয়ে বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা ৩৫ করে রান করেন। আর শেষের দিকে হাড্ডাহাড্ডি পরিস্থিতিতে  ১৭ বলে ৩৩ রানের ম্য়াচ উইনিং ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। 

আরও পড়ুনঃশক্তিশালী ভারতের বিরুদ্ধে কতটা লড়াই দিতে পারবে হংকং, জানুন ম্যাচ প্রেডিকশন

আরও পড়ুনঃপাক বধের পরেও দ্বিতীয় ম্যাচে দলে পরিবর্তন, দেখে নিন হংকংয়ের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

Follow Us:
Download App:
  • android
  • ios