Asianet News BanglaAsianet News Bangla

চেষ্টা করেছিলেন 'খচানোর', ইরফান পাঠানের পাল্টা উত্তরে চুপ পাকিস্তান সমর্থক, দেখুন ভাইরাল ভিডিও

রবিবার এশিয়া কাপের (Asia Cup 2022) সুপার ফোরের মেগা ফাইটে ফের মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান (India va Pakistan)। বাবর আজমের (Babar Azam) দলের বিরুদ্ধে টানা দ্বিতীয় জয়ের লক্ষ্যে অবিচল  রোহিত শর্মা (Rohit Sharma) দল। অপরদিকে গ্রুপ পর্বের হারের বদলা নিতে মরিয়া পাকিস্তান। তার আগে পাক ফ্যান মমিন সাকিবের (Momin Saqib) প্রশ্নের চমকপ্রদ উত্তর দিলেন ইরফান পাঠান (Irfan Pathan)।
 

Asia Cup 2022 India vs pakistan Irfan Pathan gives stunning answer to pakistan fan Momin Saqib video goes viral spb
Author
First Published Sep 4, 2022, 6:36 PM IST

পাকিস্তান ক্রিকেট দলরে সমর্থক ‘মারো মুঝে মারো’ মিমের মমিন সাকিবকে কে না চেনে। তার সেই মজাজার ভিডিও নেট দুনিয়ায়. চির নতুনয। নানাভাবে ব্যবহৃত হয় সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্সও আকাশ ছোঁয়া। এবার এশিয়া কাপেও পাকিস্তান দলকে সমর্থন করতে স্টেডিয়ামে উপস্থিত থাকছেন মমিন। বাবর আজমদের যে তিনি অন্ধ ভক্ত তা নিয়ে কোনও সন্দেহ। এবার মমিন সাকিব এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ভারত বনাম পাকিস্তান দ্বৈরথের কী ফল হতে চলেছে তা নিয়ে ভারতের প্রাক্তন পেসার ইরফান খানের সঙ্গে  মজা করার চেষ্টা করেন। পাকিস্তান জিতনে তাও প্রকারন্তরে বলেন তিনি। কিন্তু সেই ভিডিও ইরফানের জবাবে একেববারে চুপ করে যান মমিন শাকিব। যদিও পুরোটাই মজার ছলে।

Asia Cup 2022 India vs pakistan Irfan Pathan gives stunning answer to pakistan fan Momin Saqib video goes viral spb

মমিন সাকিব তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তাকে দুবাই স্টেডিয়ানে ইরফান পাঠানের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। ভিডিওটি ইনস্টাতে শেয়ার করে মমিন ক্যাপশনে লিখেছেন,'এখন পর্যন্ত ভারতের সবচেয়ে সুইং বোলার ইরফান পাঠানের সঙ্গে দেখা করে খুব আনন্দ হয়েছি। কিন্তু ইরফান ভাই, আপনি বিশ্বাস করুন বা না করুন, এশিয়া কাপ আমাদের।' আর ভিডিওতে দেখা গিয়েছে, মমিন সাকিব ইরফান পাঠানের সঙ্গে কথা বলছেন। এই ভিডিয়োতে ইরফান পাঠানকে মমিন প্রশ্ন করেছেন যে আসন্ন ৪ তারিখের ভারত-পাক ম্যাচের ফলাফল কী হতে পারে? ইরফানের উত্তরে কিছুটা অবাক হয়ে যান মমিন। কারণ ইরফান বলেন,  এবারের ম্যাচে গত ম্যাচের পুনরাবৃত্তি হবে। এরপর মমিন আবার মজা করার চেষ্টা করে বলেন ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পুনরাবৃত্তি হবে। তখন মমিনকে জবাব দিয়ে একেবারে চুপ করিয়ে দেন পাঠান। বলেন, এটি বারবার হয় না। এটি একবার হয়েছিল। তবে এবার দলের খেলোয়াড়রা ফর্মে রয়েছেন। এবার সেই রকমটা আর হবে না। এই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ইরফানের উত্তরে খুশি ভারতীয় ক্রিকেট দলের সমর্থকরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Momin Saqib (@mominsaqib)

 

প্রসঙ্গত, এশিয়া কাপ ২০২২-এর গ্রুপ পর্বের সাক্ষাতে পাকিস্তানতে ৫ উইকেটে হারিয়েছিল ভারত। তারপর হংকংকে ৪০ রানে হারিয়ে গ্রুপের প্রথম দল হিসেবে সুপার ফোরের টিকিট পাকা করে রোহিত শর্মার দল। অপরদিকে, ভারতের বিরুদ্ধে হারলেও হংকংয়ের বিরুদধে রেকর্ড ১৫৫ রানে ম্যাচ জিতে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে সুপার ফোরে পৌছেছে বাবর আজমের দল। এবার ফাইনালে ওঠার লক্ষ্যে আরও এক পা এগোতে রবিবারেক জিততে বদ্ধপরিকর ভারত ও পাকিস্তান। আর হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। 

আরও পড়ুনঃকেএল রাহুলের দখলে রয়েছে এমন ৬টি রেকর্ড, যা নেই কোহলি-রোহিত সহ কোনও ভারতীয় ক্রিকেটারের

আরও পড়ুনঃটি২০ ম্য়াচে একাই নিয়েছেন ৬ উইকেট, চিনে নিন সেই বোলারদের, তালিকায় ২ ভারতীয়

Follow Us:
Download App:
  • android
  • ios