Asianet News BanglaAsianet News Bangla

অস্ত্রপচারের পর কেমন আছেন রবীন্দ্র জাদেজা, ছবি শেয়ার করে নিজেই গিলেন হেলথ আপডেট

এশিয়া কাপের (Asia Cup 2022) মাঝ পথ থেকে চোটের কারণে দেশে ফিরতে হয়েছিল রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja)। দেশে ফিরে অস্ত্রপচার (surgery)হল তারকা অলরাউন্ডারের। সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন হেলথ আপডেট।
 

Asia Cup 2022 Ravindra Jadeja share picture and give thanks bcci teammates after successful knee surgery spb
Author
First Published Sep 6, 2022, 10:35 PM IST

এশিয়া কাপের শুরুটা দুরন্ত করেও প্রতিযোগিতার মাঝ পথ থেকেই দেশে ফিরতে হয়েছিল রবীন্দ্র জাদেজাকে। কারণ হাঁটুর চোট। গ্রুপ পর্বে পাকিস্তান ও হংকং ম্যাচের পর জানা যায় তারকা বাঁ হাতি অলরাউন্ডারের চোটের বিষয়টি।  তারপরই তড়িঘড়ি তাকে দেশের ফেরানোর ব্যবস্থা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। চোটের কারণে এত বড় প্রতিযোগিতা না খেলে দেশে ফেরায় কিছুটা হতাশ ছিলেন জাড্ডু। তার না থাকায় সমস্যায় পড়েছে ভারতীয় দল। কারণ তার মত পারফেক্ট স্পিনিং অরাউন্ডারের বদলি খোঁজা টিম ম্য়ানেজমেন্টের কাছে কষ্টসাধ্য ব্যাপার। জাদেজার পরিবর্তে স্ট্যান্ডবাই হিসেবে থাকা অক্ষর প্যাটেল দলের সঙ্গে যোগ দেন। অপরদিকে দেশে ফিরে অস্ত্রপচারের পর নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেলন রবীন্দ্র জাদেজা। দিলেন হেলথ আপডেটও।

সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। যেখানা হাসপাতালে হাসি মুখেই দেখা গিয়েছে তারকা অলরাউন্ডারকে। একটি ছবিতে জাদেজাকে দেখা গিয়েছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। বেডে শুয়ে হাসি মুখে থামসআপ দেখাচ্ছেন। অপর একটি ছবিতে তিনি ক্র্যাচার নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। হাঁটুর অস্ত্রপচার হওয়ার জন্য তিনি এখনও একা দাঁড়াতে পারছেন না। দুটি ছবি শেয়ার করে জাদেজা লিখেছেন,'আমার অস্ত্রোপচার সফল হয়েছে। সমর্থন এবং সম্পৃক্ততার জন্য ধন্যবাদ জানানোর অনেক লোক রয়েছে - বিসিসিআই, আমার সতীর্থরা, সাপোর্ট স্টাফ, ফিজিও, ডাক্তার এবং ভক্তরা। আমি শীঘ্রই আমার রিহ্যাব শুরু করব এবং যত তাড়াতাড়ি সম্ভব ক্রিকেটে  ফিরে যাওয়ার চেষ্টা করব। আপনার সহৃদয় শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ।'

 

 

প্রসঙ্গত, এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়াই শুধু নয়, রবীন্দ্র জাদেজাকে আগামি অক্টোবরে শুরু হতে চলা টি২০ বিশ্বকাপে পাওয়া যাবে কিনা তা নিয়েও সন্দেহ রয়েছ। এনসিএর মেডিক্যাল টিমের এক সদস্য এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অস্ত্রোপচার করা হলে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার কতদিন বাদে মাঠে ফিরতে পারবেন, সেটা এখনও বলা যাচ্ছে না। তাঁকে অনির্দিষ্টকালের জন্য বিশ্রামে যেতে হতে পারে।  এক বিসিসিআই কর্তার মুখেও শোনা গিয়েছিল ঠিক একই কথা। কিন্তু ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এখনও রবীন্দ্র জাদেজাকে টি২০ বিশ্বকাপে পাওয়া নিয়ে আশা ছাড়েননি। জাদেজা চোট পাওয়ার পর তিনি জানিয়েছিলেন,' টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও অনেক দেরি। এখনই কোনও সিদ্ধান্ত নিতে রাজি নই। দেখা যাক কী হয়।' জাদেজাকে টি২০ বিশ্বকাপে পাওয়ার জন্য দ্রুত সুস্থতা কামনা করেছেন ভারতীয় ক্রিকেট প্রেমিরা।

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা, একই স্কোায়াড আসছে ভারত সফরে

আরও পড়ুনঃনিজের কোচের মেয়েকে দিয়েছিলেন মন, তারপর কী হয়েছিল, জানুন সুরেশ রায়নার প্রেম কাহিনি

Follow Us:
Download App:
  • android
  • ios