Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cup 2021- ধাক্কা সামলে স্মিথের অববদ্য ইনিংস, India-কে ১৫৩ রানের টার্গেট দিল Australia

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) প্রস্তুতি  ম্যাচে মুখোমুখি ভারত বনাম অস্ট্রেলিয়া (India vs Ausrtralia)। ম্যাচে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন অ্যারন ফিঞ্চের (Aaron Finch) দল। স্টিভ স্মিথের (Steve Smith) হাফ সেঞ্চুরির সৌজন্য ১৫২ রান করে অজিরা। বিরাট কোহলির (Virat Kohli) দলেরল জয়ের টার্গেট ১৫৩ রান। 
 

Australia gave 153 runs target to team India in warm up match of icc t20 world cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 20, 2021, 5:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি জয়ের আজ অস্ট্রেলিয়ার (Australia)বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নেমেছে ভারতীয় দল (Indian Team)। ম্যাচের প্রথমার্ধে দাপটের সঙ্গে খেলল বিরাট কোহলি (Virat Kohli_ ব্রিগেড। ম্য়াচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিলেও বড় স্কোর করতে পারল না অ্যারন ফিঞ্চের (Aaron Finch) দল। নির্ধারিত ২০ ওভারে ১৫২ রান থামল ব্যাগি গ্রিণদের ইনিংস। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ৫৭ রানের ইনিংস খেলেন স্টিভ স্মিথ (Steve Smith)। এছাড়াও ৪১ ও ৩৭ রান করেন মার্কাস স্টয়নিস ও গ্লেন ম্য়াক্সওয়েল। ভারতের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। 

Australia gave 153 runs target to team India in warm up match of icc t20 world cup 2021 spb

এদিন ওপেনিংয়ে শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়া দলের। দ্বিতীয় ওভারে পরপর জোড়া ধাক্কা দেন রবিচন্দ্রন অশ্বিন। প্যাভেলিয়নে ফেরত পাঠান ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শকে। চতুর্থ ওভারে ফিঞ্চকে আউট করেন রবীন্দ্র জাদেজা। ১১ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। সেখান থেকে ইনিংশের রাশ ধরেন স্টিভ স্মিথ ও গ্লেন ম্যাক্সওয়েল। গ্রেম স্মিথ একদিক ধরে ব্যাট করলেও অপরদিক থেকে দ্রুত রান তোলার চেষ্টা করেন ম্যাক্সওয়েল।  ২৮ বলে ৩৭ রানের ইনিংস খেলে আউট হন তিনি। অপরদিক থেকে নিজের ইনিংস চালিয়ে যান স্টিভ স্মিথ।

আরও পড়ুনঃT20 World Cup 2021, এই বিলাসবহুল হোটেলে থাকছে টিম ইন্ডিয়া, অন্দর মহল যেন 'স্বর্গ রাজ্য'

আরও পড়ুনঃICC T20 World Cup 2021, ৬টি টি২০ বিশ্বকাপে কারা হয়েছিল সিরিজ সেরা, তালিকায় ভারতীয় ক্রিকেটার দুবার

আরও পড়ুনঃICC T20 World Cup 2021, 'মেয়েদের জার্সি' পড়ে খেলবে অজিরা, বিশ্বকাপ জিততে 'টোটকাই' কী ভরসা

ম্যাক্সওয়েল আউট হওয়ার পর ক্রিজ আসেন মার্কাস স্টয়নি। তিনি ও স্মিথের সঙ্গে ৭৬ রানের পার্টনারশিপ যোগ করেন। একদিক থেকে স্মিথ নিজের রর্ধশতরান পূরণ করেন, অপরদিক থেকে মারকাটারি ইনিংস খেলেন স্টয়মিস। ২৫ ৪২ ৪১ রানের বিধ্বংসী ইনিমস খেলেন তিনি। শেষ পর্যন্ত স্মিথ ৫৭ রানের ইনিংস খেলে আউট হলেও অপরাজিত থাকেন স্টয়নিস। শেষ পর্যন্ত ১৫৩ রানের লড়াকু রাম করে অস্ট্রেলিয়া। ভারতের হয়ে অশ্বিন২ উইকেচ ছাড়াও একটি করে উইকেট পান ভূবনেশ্বর কুমার, রবীন্দ্র জাদেজা ও রাহুল লচাহার। ভারতের জয়ের টার্গেট ১৫৩ রান।

Follow Us:
Download App:
  • android
  • ios