Asianet News BanglaAsianet News Bangla

Shane Warne: দুর্ঘটনার কবলে ওয়ার্ন, বাইক থেকে ছিটকে পড়ে আহত প্রাক্তন অজি তারকা

বাইক থেকে ছিটকে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়ে যান। তবে তাঁর চোট তেমন একটা গুরুতর নয় বলেই জানা গিয়েছে। অবশ্য অসহ্য যন্ত্রণা রয়েছে তাঁর শরীরে।  

Australia Spinner Shane Warne Injured In bike Accident bmm
Author
Kolkata, First Published Nov 29, 2021, 11:06 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছেলে জ্যাকসনকে সঙ্গে নিয়ে বাইকে করে যাওয়ার সময় পথ দুর্ঘটনার কবলে পড়লেন শেন ওয়ার্ন। বাইক থেকে ছিটকে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়ে যান। তবে তাঁর চোট তেমন একটা গুরুতর নয় বলেই জানা গিয়েছে। অবশ্য অসহ্য যন্ত্রণা রয়েছে তাঁর শরীরে।  

জ্যাকসনের সঙ্গে বাইক করে ঘুরতে বেরিয়ে ছিলেন শেন ওয়ার্ন। সেখানেই পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। বাইক থেকে ছিটকে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন। তবে দুর্ঘটনার পর ওয়ার্নের বিশাল ক্ষয়ক্ষতি হয়নি। এরপর নিজেই হাসপাতালে যান তিনি। তবে বড় দুর্ঘটনা এড়িয়ে গেলেও শরীরে ভালোই ব্যথা পান। পরদিন সকালে ঘুম থেকে ওঠার পর গায়ের প্রায় সব জায়গাতেই ব্যথা অনুভব করছিলেন। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় একটি সংবাদমাধ্যমকে ওয়ার্ন বলেন, ‘আমার হাত-পা কিছুটা ছড়ে গিয়েছে এবং বেশ ব্যথা রয়েছে শরীরে।’

তবে আঘাত লাগার পা ও কোমরে এতটা ব্যথা হয়েছিল যে ভেবেছিলেন হয়তো হাড় ভেঙে গিয়েছে। যাই হোক হাসপাতালে যাওয়ার পর তাঁর ভুল ভেঙে যায়। জানতে পারেন যে শুধুমাত্র জোরে চোটই লেগেছে। খুব বেশি চোট না পেলেও পরের দিন সকালে ব্যথা রয়েছে বলেই জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন স্পিনার।

নিজের লেগ স্পিনের জন্য বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন। নানা কারণের জেরে মাঝে মধ্যেই চর্চায় থাকেন তিনি। আর এবার বাইক দুর্ঘটনার জেরে ফের খবরের শিরোনামে চলে এলেন তিনি। ৮ ডিসেম্বর থেকে ব্রিসবেনের গব্বায় শুরু হচ্ছে অ্যাশেজ। সেই প্রতিযোগিতায় ধারাভাষ্য দেওয়ার কথা ওয়ার্নের। আঘাত লাগার পরও সেই দায়িত্ব তিনি পালন করবেন বলেই মনে করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios