সহ খোলোয়ারের বান্ধবীকে রেপ। তাও আবার ঘুমন্ত অবস্থায়। এই অভিযোগে এবার গারদের পেছেনে যেতে হল অস্ট্রেলিয়ার প্রথম শ্রেণিরল ক্রিকেটারকে। অভিযুক্ত ক্রিকেটারের নাম অ্যালেক্স হেপবার্ন। তিনি ইংল্যান্ডের ক্লাব উস্টাশায়ারের  অলরাউন্ডার ছিলেন। এই ঘটনা ২০১৭ সালের  পয়লা এপ্রিলের। ২০১৯ সালে প্রথমবার দোষী সাব্যস্ত করা হয় অস্ট্রেলিয়ার ক্রিকেটারকে। এরপর তিনি উস্টাশায়ার ক্রাউন কোর্টে ফের আবেদন করেছিলেন। এবার সেই আদালতও শাস্তি বহাল রাখল।

আরও পড়ুনঃ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ কুমারা সঙ্গাকারাকে, প্রতিবাদে বিক্ষোভ দ্বীপরাষ্ট্রে

হেপবার্ন নিজের সঙ্গী খেলোয়াড় জো ক্লার্কের গার্লফ্রেন্ডের সঙ্গে এই নক্কারজনক কাজ করেছিল ৷ ধর্ষিতা মহিলাটি নিজের দুরবস্থার বিবরণ দিয়েছে৷ অভিযোগকারিনী জানিয়েছেন, সে ঘুমন্ত ছিল এই অবস্থায় ছিল। তখন তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থানপ করেন হেপবার্ন। মেয়েটি প্রথমে ভেবেছিল তার প্রেমিক। কিন্তু পরে বুঝতে পারেন ওই ব্যক্তি হেপবার্ন ছিলেন। তারপরই পুলিসে অভিযোগ দায়ের করা হয়। অজি ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়।

আরও পড়ুনঃপদত্যাগের পরই শশাঙ্ক মনোহরকে বেনজিরভাবে আক্রমণ করলেন এন শ্রীনিবাসন

আরও পড়ুনঃকরোনা মুক্ত নোভাক জোকোভিচ, স্বস্তি টেনিস বিশ্বে

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার হেপবার্ন কেরিয়ারের জন্য ২০১৩ তে ইংল্যান্ডে গিয়েছিল। কোর্টে পরিষ্কার করা জানানো হয়েছে হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে সেক্সুয়াল গেম খেলার মধ্যে এই রেপ করেছিল৷ এই গেমে জেতার জন্য একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করত সে ৷ ক্রাউন কোর্ট শাস্তি বজায় রাখায় এবার তাকে থাকতে হবে গারদের পেছনেই। মাত্র ২৩ বছর বয়সেই নিজের দোষে শেষ হয়ে গেল এক উঠতি ক্রিকেটারের কেরিয়ার।