আগামী দু’দিনের মধ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড গঠন করতে চলেছে ক্রিকেট অ্যাডভাইজারি কমিটি। যারা ঠিক করে দেবেন ভারতীয় দলের নির্বাচকদের নাম। শুক্রবার সংবাদ সংস্থা পিটিআইকে এমনটাই জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজ জানিয়েছেন এই একটি মাত্র কাজের জন্যই নিয়োগ করা হবে সিএসি। নির্বাচকদের বেছে নেওয়ার পরই শেষ হবে সিএসি’র মেয়াদ। ঠিক যেমনটা হয়েছিল ভারতীয় দলের কোচ নির্বাচনের সময়। বর্তমান নির্বাচকদের মধ্যে এমএসকে প্রসাদ ও গগন খোডার। এখনও মেয়াদ আছে দেবাং গান্ধি, সরনদীপ সিং,জতিন পরাঞ্জাপের মেয়াদ থাকলেও সুত্রের খবর তাদের আর রাখতে আগ্রহী নয় বোর্ড। তাই সম্পুর্ণ নতুন নির্বাচক কমিটি গঠন হওয়ার সম্ভাবনাই প্রবল। তবে সৌরভ জানিয়েছেন, ২৩ তারিখ নিউজিল্যান্ড সফরের দলটা বেছে নেবেন এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি।

আরও পড়ুন - সান্টা ক্লজ বিরাট কোহলি, বাচ্চাদের মুখে ফোটালেন হাসি

এদিকে সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক ইন্টারভিউতে মেয়ে সানাকে নিয়ে আববার নিজের অবস্থান পরিস্কার করলেন সৌরভ। মহারাজ জানিয়েছেন সানার যে পোস্টটি ভাইরাল হয়েছে সেটা একেবারেই সানার নয়। পোস্টটি ফেক।  তাই খবর করার আগে সংবাদ মাধ্যমকে খবর করার আগে সতর্ক হওয়ার কথা বলছেন সৌরভ। আমার যা বলার আমি আগেই বলে দিয়েছে। 

 

 

আরও পড়ুন - বুমরার ফিটনেস টেস্ট নিয়ে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলবেন সৌরভ

একি সঙ্গে সৌরভের কথা উঠে এসেছে ধোনির অবসর নিয়ে প্রশ্নও। সৌরভ আবারও বলছেন, সবটাই নির্ভর করছে ধোনির ওপরই। ধোনি নিজেই ভালও করে জানে কোন জিনিসটা ওর জন্য ভালও। ধোনির পাশাপাশি বর্তমান ভারতীয় ক্রিকেটের অন্যতম বিতর্কিত বিষয় আম্পায়ারিং নিয়েও নিজের মতামত জানিয়েছেন মহারাজ। সৌরভ বলছেন, ‘সবাই ভুল করে আম্পায়াররাও করেন। সেই ভুল কতটা কমিয়ে ফেলা যায় সেটার জন্য নো বল আম্পায়ারের প্রক্রিয়া দেখে নেওয়া হচ্ছে। 

আরও পড়ুন - নিলামের টেবিলে বসার আগেই যেন ম্যাচ জিতে নিয়েছিল এই তিন দল