করোনা ভাইরাস সংক্রমণের জেরে বন্ধ খেলা। লকডাউনে নানাভাবে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়াতেও বেড়েছে তারকা ক্রিকেটারদের সক্রিয়তা। দীর্ঘ দিন খেলা বন্ধ থাকার কারণে নতুন খেলায় মেতেছেন ভারতীয় ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়ায় এখন নতুন ট্রেন্ড জেন্ডার সোয়াপড ফটো। মুহুর্তের মধ্যে আপনাপ ফটোকে ছেলে থেকে মেয়ে বা মেয়ে থেকে ছেলেতে পরিণত করে দেয় এই অ্যাপ। আর তাতেই একে অপরকে ট্রোল করছেন ভারতীয় ক্রিকেটাররা। এই ২২ গজের প্রিয় তারকাদের এই মসকরাতে মেতেছেন নেট দুনিয়াও। 

আরও পড়ুনঃনিজের হাতেই প্যান্ট খুলে মহিলার সঙ্গে নাচ মারাদোনার,নয়া বিতর্কে 'হ্যান্ড অফ গড',দেখুন ভাইরাল ভিডিও

অ্যাপের মাধ্যমে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহদের মুখ হয়ে গিয়েছে মহিলাদের মতো। নতুন এই ট্রেন্ডে প্রথমে গা ভাসান ভারতের স্পিনার যুজবেন্দ্র চহালও। রোহিত শর্মাকে বদলে দিয়ে তা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরে যুবরাজ সিংহও নতুন অ্যাপের মাধ্যমে বদলে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটারদের ছবি। তাঁর তালিকায় ছিল অশ্বিন থেকে রাহানে, কুলদীপ থেকে চাহল-সামি হয়ে ভুবনেশ্বর কুমার। যুবরাজ লিখেছিলেন, ‘এদের মধ্যে কাকে নিজের গার্লফ্রেন্ড করতে চাও? আমি উত্তরটা পরে দেব।’ এখানে বাজি জেতেন ভুবনেশ্বর। সুন্দরী মেয়ের নিরিখে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Who will you select as your 👯‍♀️ girlfriend’? 🤔🤣 I will reply tomorrow 🤪

A post shared by Yuvraj Singh (@yuvisofficial) on Jun 22, 2020 at 7:28am PDT

 

আরও পড়ুনঃঅবশেষে প্যান্ট পড়ানোয় খুশি ইনিয়েস্তা,জানালেন ধন্যবাদ

আরও পড়ুনঃআজব ঘটনা, ১০ গোল হজম করেও ম্যাচের সেরা গোলরক্ষক

সবথেকে আকর্ষণীয় হয়ে উঠেছে হরভজন সিংয়ের পোস্টে করা সৌরভ গঙ্গোপাধ্যায়ের কমেন্ট।  সচিন-সৌরভ-দ্রাবিড়-সহবাগদের সঙ্গে গম্ভীর-যুবরাজ-জাহির-নেহরার সঙ্গে নিজেকেও মেয়ে সাজিয়ে ইন্সটাগ্রামে দিয়েছেন ভাজ্জি। সঙ্গে-সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে। সঙ্গে ভাজ্জি লিখেছেন, ‘কার সঙ্গে ডেটে যেতে চান?’ মজা করে এর উত্তরও দিয়েছেন সৌরভ। ভাজ্জির প্রিয় অধিনায়ক বলেছেন, ‘ওই মাঝের মেয়েটির সঙ্গে। যে সুন্দর একটা সানগ্লাস পরে আছে।’ ঘটনা হল, মাঝের ওই ছবিটি স্বয়ং সৌরভেরই। তারকা ক্রিকেটারদের বদলে যাওয়া এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দারুণ জনপ্রিয় হয়েছে ভক্তদের কাছে। একের পর এক ক্রিকেটার বদলানো রূপ,মজার ছলে যা দেখে সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাদের প্রেমে পড়ে যাচ্ছেন অনেকেই।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Who do u wanna go on date😜😛 as @yuvisofficial asked yesterday

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on Jun 23, 2020 at 2:52am PDT