ফের হাসপাতালে ভর্তি হবেন সৌরভ। আগামী সপ্তাহে ভারতীয় প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই এর প্রেসিডেন্টের  হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। সূত্রের খবর, আরও দুটি স্ট্রেন বসানোর জন্যই ভর্তি হবেন সৌরভ।


ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, উডল্যান্ডস হাসপাতালে আবারও ভর্তি হবেন বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।আরও দুটি স্ট্রেন বসানো হবে। চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করার পরই এমন সিদ্ধান্ত নিয়েছেন  সৌরভ। তবে ভর্তির দিনক্ষণ এখনও ঠিক হয়নি। আপাতত তিনি এই মুহূর্তে বাড়িতেই বিশ্রামে রয়েছেন।প্রসঙ্গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই বুকে ও পিঠে ব্যথা অনুভব করেন সৌরভ। সঙ্গে সঙ্গেই তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । এবং তখনই  চিকিৎসকরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন তিনি। তারপরই পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লকেজও রয়েছে সৌরভের। হাসপাতাল সূত্র  জানায়, ওই মুহূর্তে সৌরভের বাইপাস সার্জারি করা হবে না। তারপরই একটি স্টেন্ট বসানো হয়েছিল।তবে যে ধমনীতে অনেকটা বেশি ব্লকেজ ছিল তা এখন পুরোপুরি মুক্ত।  তবে আরও দুটো স্টেন্ট এখনও বসানো এখনও বাকি। সেই জন্যই আগামী সপ্তাহে ফের হাসপাতালে ভর্তি হবেন সৌরভ।

অপরদিকে সৌরভ সুস্থ হয়ে বাড়ি ফেরার পর বুধবার দুপুরে দেখা করতে যান শিলিগুড়ির পুর প্রশাসক ও বিধায়ক অশোক ভট্টাচার্য। দীর্ঘক্ষণ একসঙ্গে কথা বলেন তারা। সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নেন সিপিএম নেতা। অশোক ভট্টাচার্য লেখেন,'আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভাল আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েকদিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা মেরে আর চা খেয়ে ফিরে এলাম।'