Asianet News BanglaAsianet News Bangla

বিসিসিআই সভাপতির প্রথম পদক্ষেপ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলতে পারেন সৌরভ

  • সভাপতি পদে বসার আগেই ভারতীয় ক্রিকেট নিয়ে ভাবতে শুরু করলেন মহারাজ
  • বোর্ড প্রেসিডেন্ট হিসাবে বিসিবির সঙ্গে কথা বলতে পারেন সৌরভ
  • সোমবার দেশে ক্রিকেট বয়কট করার ডাক দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটাররা
  • ভারত সফরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল, বলছেন মহারাজ
BCCI President Sourav Ganguly may talk with BCB regarding the crisis of Bangladesh team
Author
Kolkata, First Published Oct 21, 2019, 8:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির পদ পাবেন সেটা নিশ্চিত ইতিমধ্যেই। চলতি সপ্তাহের বুধবারই সেই চেয়ারের দায়িত্বে বসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে তার আগেই নিজের কাজ শুরু করে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। আগামী মাসে ভারত সফরে আসার কথা ছিল বাংলাদেশ দলের। ভারতের বিরুদ্ধে টি২০ ও টেস্ট সিরিজ খেলার কথা বাংলাদেশের। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের ঝামেলা চলায় মাঠে নামবেন না বাংলা টাইগার্সরা, এমনটাও সোমবার সাংবাদিক সম্মেলনে জানিয়ে দেন বাংলাদেশ দলের অধিনায়ক শাকিব আল হাসান। তবে ভারত সফরের আগেই এমনটা ঘটায় এবার সরাসরি পদক্ষেপ নিতে পারেন সৌরভ। এমনটাই সোমবার আশ্বাস দিলেন বোর্ডের নব নির্বাচিত সভাপতি।

আরও পড়ুন, বাংলাদেশে ক্রিকেটারদের ধর্মঘট, অনিশ্চিত শাকিবদের ভারত সফর

সোমবার এই বিষয় নিয়ে সৌরভ বলেন, বাংলাদেশের এটা নিজস্ব ব্যাপার। আমার হস্তক্ষেপ করার কথা নয়। তবুও কথা বলতে পারি। তবে এখন সিদ্ধান্তটা ওদের। কিন্তু মনে হয় সব কিছু ঠিক হয়ে যাবে। ভারতে খেলতে আসবে বাংলাদেশ। সব কিছু নিজেদের মধ্যে ঠিক করে নেবে বলে আমি আশাবাদি। সোমবার ঢাকায় একটি সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেই জায়গায় বাংলাদেশ ক্রিকেটের বোর্ডের বিরুদ্ধে বেশ কিছু দাবি নিয়ে সরব হন শাকিব সহ মহম্মদুল্লা, মুশফিকুর রহিমরা। আর সেখানে দেশের সব রকম ক্রিকেট থেকে নিজেদের দূরে রাখার কথা জানিয়ে দেন বাংলাদেশ ক্রিকেটাররা।

আরও পড়ুন, আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন ঋদ্ধি, বাঙালিদের শিরদাঁড়ায় বইল রক্তের হিমেল স্রোত

আগামী মাসে ভারত সফর বয়কট করলে হতাশ হবেন ভারতের ক্রিকেট প্রেমীরা। একই সঙ্গে ইডেন গার্ডেন্সের টেস্ট ম্যাচ আমন্ত্রণ জানানো হয়েছে দুই দেশের প্রধানমন্ত্রীকেও। তাই এবার এই বিষয় নিয়ে ভাবতে শুরু করে দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। আর সেই জায়গায় দাঁড়িয়ে বাংলাদেশ ভারত সফরে খেলতে আসবে এমনটাও সোমবার আশ্বাস দিলেন সৌরভ। বিসিসিআই সভাপতি হিসাবে এবার বোর্ডের তরফ থেকে বেশ তত্তপর সৌরভ।

Follow Us:
Download App:
  • android
  • ios