সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনা ভাইরাস থাবা বসিয়েছিল অনেক দিন আগেই। প্রথমে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সৌরভের বৌদি ও তা বৌদির মা-বাবা।  তার বেশ কয়েক দিন পরই আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা ও সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। সৌরভের দাদা করোনা আক্রান্ত হওয়ার পরই আতঙ্ক গ্রাস করে গোটা পরিবারকে। একিই বাড়িতে থাকার কারণে কোয়ারেন্টাইনে যেতে হয় বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারকে। বেহালার বাড়িতেই কোয়ারেন্টাইনে  রয়েছেন তারা। এশিয়ানেট নিউজ বাংলাই প্রথম খবর প্রকাশ করেছিল করোনা ভাইরাস পরীক্ষা হবে সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। অবশেষে সামনে এল সৌরভের করোনা পরীক্ষার ফল।

আরও পড়ুনঃ৫৪ বছর বয়সে বক্সিং রিংয়ে কামব্যাক করছেন মাইক টাইসন, বিশ্ব জুড়ে চড়ছে পারদ

দাদা-বৌদি করোনা আক্রান্ত হওয়ার পর থেকে চিন্তা বেড়েছিল সৌরভ সহ তার কোটি কোটি অনুগামী ভক্তদের। স্ত্রী ডোনা ও সানাকে নিয়ে কোয়ারেন্টাইনে থাকলেও, যতক্ষণ না করোনা পরীক্ষার ফল আসছিল একটা চাপা উদ্বেগ ছিলই গোটা পরিবারে। করোনার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় প্রাক্তন ভারত অধিনায়কের। অবশেষে সৌরভের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় স্বস্তিতে তার পরিবার. স্বস্তিতে  দাদা ভক্তরা, স্বস্তিতে দাদা ভক্তরা। সৌরভ এই বিষয়ে এখনও প্রকাশ্যে কিছু না বললেও, বিসিসিআই  প্রেসিডেন্টের ঘনিষ্ঠমহল থেকে নিশ্চিত হওয়া গিয়েছে পরীক্ষার ফল সম্পর্কে।   

আরও পড়ুনঃবিসিসিআইয়ের সাথে ভারত-পাক সিরিজ নিয়ে আর আলোচনায় বসবে না পিসিবি

মাঝ খানের কয়েকটা দিন খুব সতর্ক ছিল গোটা গঙ্গোপাধ্যায় পরিবার। বিসিসিআইয়ের সমস্যা, আইপিএল নিট জটিলতা সব কিছুই কোয়ারেন্টাইনে থেকে সামলেছেন প্রিন্স অফ ক্যালকাটা। আইসিসি ও বোর্ডের বৈঠক তিনি বাড়ি থেকেই ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমেই যোগ দিয়েছিলেন। বাইরে কোথাও যাচ্ছিলেন না। সূত্রের খবর, দাদাগিরির শুটিংও বাতিল করে দিয়েছিলেন বাড়ি থেকে বেরোবেন না বলে। সৌরভের মধ্যে যদিও কোনও উপসর্গ দেখা দেয়নি। তবুও ঝুঁকি না নিয়ে নিজেরও করোনা পরীক্ষা করিয়ে নেন তিনি। সেই রিপোর্ট ‘নেগেটিভ’ আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলে।

আরও পড়ুনঃচিনে নিন বিশ্বের সব থেকে সেক্সিয়েস্ট ফুটবল রেফারিদের, যাদের রূপ ঝড় তোলে হৃদয়ে