Asianet News BanglaAsianet News Bangla

Virushka - 'অনুষ্কা কবে ক্রিকেট খেলা শুরু করল ', বিসিসিআইয়ের টুইট দেখেই বললেন 'বিরাট'


অনুষ্কা শর্মা (Anushka Sharma), ৮৮ বলে ৫২ রান করেছেন - নেট দুনিয়ায় হইচই ফেলল বিসিসিআই-এর (BCCI) করা টুইট। বিরাট কোহলিকে (Virat Kohli) কি ট্রোল করল বোর্ড? 

BCCI tweets about Anushka Sharma, an U-19 woman cricketer's stat, here is how internet react to the viral post ALB
Author
Kolkata, First Published Nov 3, 2021, 1:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) চলাকালীন নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছে বিসিসিআই-এর (BCCI) করা একটি টুইট। মঙ্গলবার, বিসিসিআই উইমেন টুইটার হ্যান্ডেলের একটি পোস্টে বলা হয়, অনুষ্কা শর্মা (Anushka Sharma), ৮৮ বলে ৫২ রান করেছেন। মেরেছেন ৫ টি চার এবং ১ টি ছয়। স্বাভাবিকভাবেই ক্রিকেট এবং অনুষ্কা শর্মা - এই কথা দুটি পাশাপাশি থাকলে একজনের কথাই মাথা আসে। ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) স্বনামধন্য স্ত্রী, জনপ্রিয় বলিউড অভিনেত্রী, অনুষ্কা শর্মা। কাজেই টুইটটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। 

বহু মানুষ টুইটটি লাইক করেছেন, শেয়ার করেছেন। মজার মজার মন্তব্য করেছেন। তৈরি হয়েছে দারুণ মজাদার সব মিম। অনেকেরই প্রশ্ন বিরাটের স্ত্রী অনুষ্কা তো অভিনেত্রী জানতাম, সে ক্রিকেটও খেলে! বিরাট কোহলির ড্রেসিংরুমের একটি ছবি শেয়ার করে একজন লিখেছেন, অনুষ্কাও ম্য়াচ খেলতে চলে গিয়েছেন। তাঁদের শিশু-কন্যা ভামিকা (Vamika) একা একা কাঁদছে। 

মাঠে বিরাট তাঁর অভিব্যক্তি প্রকাশে কখনও কার্পণ্য করেন না। সেরকমই বিরাটের চারটি বিস্মিত হওয়ার ছবি পোস্ট করে একজন লিখেছেন, বিরাটও জানতে চাইছেন, যে তাঁর স্ত্রী আবার ক্রিকেট কবে থেকে খেলতে শুরু করে দিলেন? আরেকজনের বক্তব্য, বিবিসিআই এই পোস্টটা দিয়ে বোধহয় বিরাট কোহলিকে ট্রোল করছে। 

আসলে যে অনুষ্কা শর্মা ৮৮ বলে ৫২ রান করেছেন, তিনি ভারতের একজন অনুর্ধ্ব-১৯ (India Women Under-19) স্তরের মহিলা ক্রিকেটার। বর্তমানে মহিলা ক্রিকেটের অনূর্ধ্ব-১৯ ওয়ানডে চ্যালেঞ্জার ট্রফি ২০২১-২২ (U-19 Challenger Trophy 2021-22) চলছে। বিসিসিআই-এর এই টুর্নামেন্টে আন্তঃরাজ্য প্রতিযোগিতায় ভাল খেলা সেরা ক্রিকেটারদের - ভারত এ, ভারত বি, ভারত সি, ভারত ডি নামে চারটি দলে ভাগ করে দেওয়া হয়। তাদের মধ্যে খেলা হয় চ্যালেঞ্জার ট্রফি। চলতি টুর্নামেন্টে ভারত বি দলের প্রতিনিধিত্ব করছেন অনুষ্কা শর্মা। তিনিই দলের অধিনায়িকাও বটে।

আরও পড়ুন - T20 WC 2021 - ভামিকা থেকে অগস্ত্য - কিউই ম্যাচের আগে বাচ্চাদের নিয়ে পার্টিতে মেতে টিম ইন্ডিয়া, দেখুন

আরও পড়ুন - T20 WC 2021 - ভারতীয় মুসলমান ক্রিকেটাররা কেন মাঠে নামাজ পড়েন না, খোলসা করলেন মহম্মদ কাইফ

আরও পড়ুন - ব্যাট হাতে একেবারে নগ্ন, এই হট ইংরেজ মহিলা ক্রিকেটারই এবার ক্রিস গেইলদের কোচ, দেখুন

বিরাট কোহলি টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দেওয়ার জন্য বক্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন। তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং তাঁদের কন্যা ভামিকাও এখন সেখানেই আছে। নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ম্যাচের আগের দিন, ভারতীয় দলের ক্রিকেটারদের সন্তানদের এবং তাঁদের মায়েদের হ্যালোইন উদযাপন করতে দেখা গিয়েছিল। তবে, বিশ্বকাপের পরপর দুই ম্যাচে পাকিস্তান (Pakistan) এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল হেরে যাওয়ার পর অনুষ্কা শর্মাকে সোশ্যাল মিডিয়ায় একাংশের নেটিজেনরা জঘন্যভাবে ট্রোল করেছেন। এমনকী, তাঁদের শিশুকন্যাকে ধর্ষণ করা হবে, এমন ভয়ানক মন্তব্য করতেও ছাড়েনি কেউ কেউ। 

Follow Us:
Download App:
  • android
  • ios