Asianet News BanglaAsianet News Bangla

ধোনির অনুশীলনের নতুন ভিডিও শেয়ার করল সিএসকে, যা দেখে অবাক ইরফান পাঠান

  • ১৯ তারিখ প্রথম ম্যাচে মাঠে নামছে ধোনির সিএসকে 
  • প্রথম ম্যাচে প্রতিপক্ষ রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স
  • তার আগে জোর কদমে চলছে সিএসকের অনুশীলন
  • সামনে আসল ধোনির অনুশাীলনের নতুন ভিডিও
     
Before start IPL 2020 CSK shared a new video of MS Dhoni's practice spb
Author
Kolkata, First Published Sep 8, 2020, 5:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দলে করোনা থাবা। দুই প্লেয়ার সহ ১৩ জন মারণ ভাইরাসে আক্রান্ত। প্রথমে রায়না, তারপর হরভজন, একের পর এক দলের তারকা প্লেয়াররা এই বছর আইপিএল না খেলার সিদ্ধান্ত নেওয়া।  এই যাবতীয় বাধা বিপত্তি টপকে অবশেষে দলের করোনা নেগেটিভ সদস্যদের নিয়ে অনুশীলন শুরু চেন্নাই সুপার কিংস শিবির। আর সিএসকে ট্রেনিং মানেই সকলের নজর এখন একজনেরই দিকে। সদ্য ভারতীয় দল থেকে থেকে অবসর নেওয়া প্রাক্তন জাতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপর। কিন্তু এবার ধোনির ট্রেনিং দেখে চমকে গেলেন প্রাক্তন ভারতীয় পেসার ইরফান পাঠান।

Before start IPL 2020 CSK shared a new video of MS Dhoni's practice spb

আরও পড়ুনঃ৬ বলে ৬ বোলারের ডেলিভারি নকল করে ভাইরাল বুমরা, দেখুন ভিডিও

আসলে চেন্নাই সুপার কিংস দলের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে ব্যাটিংয়ের পাশাপাশি উইকেট কিপিম অনুশীলন করতেও দেখা গিয়েছে ধোনিকে। আর তা দেখেই বিস্মিত হয়েছেন ইরফান পাঠান। ইরফান পাঠান বলেন তিনি এতদিন ধরে ধোনিকে দেখছেন। না আইপিএল না জাতীয় স্তরের ক্রিকেটে আলাদা করে কিপিং প্র্যাকটিস করেছেন ধোনি। তাঁর মতে এটা ভালো যে ধোনি প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না। একই সঙ্গে তাঁর মনে হয় যে দলে যে সব তরুণ ক্রিকেটাররা এসেছেন, তাদের পরখ করতেই হয়তো কিপিং করছিলেন তিনি। একইসঙ্গে কিপিংয়ের ক্ষেত্রে যে ফিটনেসের দরকার হয়, তা নিজের রয়েছে কিনা তাও ঝালিয়ে নিলেন এমএসডি।

 

 

আরও পড়ুনঃআইপিএল ২০২০-র সেরা ১০ কোটিপতি প্লেয়ার, দেখে নিনি তালিকা

এর আগেও সোশ্যাল মিডিয়ায় ধোনির একাধিক ভিডিও সামনে এসেছে যেখানে কখনও ধোনি পীযুশ চাওলার বলে ছয় হাঁকিয়েছেন, আবার কখনও বোল্ড হয়েছেন। কিন্তু এমএসডি-র প্রত্যেকটি ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ঝ়় তুলেছে। আর সিএসকেও সব বাধা পেরিয়ে মাঠে ফেরা জন্য মরিয়া হয়ে রয়েছে। আর ধোনিও নিজেকে আরও একবার প্রমাণ করার জন্য মরিয়া। ১৯ সেপ্টেম্বর প্রতিযোগিতার প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি সিএসকে। তার আগে জোর কদমে চলছে ধোনিদের অনুশীলন।

আরও পড়ুনঃশাহিদ আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গম উপভোগ করেছি, দাবি করেছিলেন 'বিগবস' খ্যাত এই মডেল অভিনেত্রী

Follow Us:
Download App:
  • android
  • ios